Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

সিরাজদীখানে ঝুলন্ত গৃহবধূর লাশ উদ্ধার

সিরাজদীখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

সিরাজদীখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

নভেম্বর ১, ২০২২, ০৪:০৫ পিএম


সিরাজদীখানে ঝুলন্ত গৃহবধূর লাশ উদ্ধার

মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলার ইছাপুরা ইউনিয়নের পরিশ্চম ইছাপুরা গ্রামের স্বামীর বসতঘর থেকে গৃহবধু হাসনা বেগমের (২৬) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১ নভেম্বর) বেলা ১২ টার দিকে স্বামী নাজিম শেখের বসতঘরের আঁড়ার সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় গৃহবধূর লাশ উদ্ধার করে। নিহত গৃহবধূ কিশোরগঞ্জের মজনু মিয়ার মেয়ে। পারিবারিক কলহের জের ধরে ওই গৃহবধূ আত্মহত্যা করেছে বলে ধারণা করছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে উঠলে ৪ বছর আগে পশ্চিম ইছাপুরা গ্রামের নাজিম শেখ ও কিশোরগঞ্জের হাসনা বেগমের মধ্যে দিয়ে বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী ও স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ লেগে থাকতো। আগের দিন গেলো সোমবার দিনগত রাত ১১ টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এতে স্বামী নাজিম শেখ তার ভাইয়ের বসতঘরে ঘুমাতে চলে যায়। পরে রাতের যে কোনো সময় ঘরের আঁড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয় গৃহবধু হাসনা। গতকাল সকালে পরিবারের লোকজন খবর দিয়ে পুলিশ সেখানে পৌছে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

হাসনা বেগমের বাড়ি কিশোরগঞ্জ জেলার হওয়ায় তার পরিবারের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।
সিরাজদীখান থানার ওসি একেএম মিজানুল হক জানান, একটি অপমৃত্যুর মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। লাশের ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

কেএস 

Link copied!