Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

চুয়াডাঙ্গায় ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা প্রতিনিধি

নভেম্বর ৫, ২০২২, ০২:০০ পিএম


চুয়াডাঙ্গায় ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত

‍‍`বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন‍‍` এই প্রতিপাদ্যকে সামনে রেখে চুয়াডাঙ্গায় ৫১তম জাতীয় সমবায় দিবস ২০২২ উদযাপন উপলক্ষে জেলা প্রশাসন ও সমবায় বিভাগের আয়োজনে নানান কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে জাতীয় সমবায় দিবস।

সমবায় দিবস উদযাপন উপলক্ষে শনিবার (৫ নভেম্বর) সকাল নয়টার সময় যথাযোগ্য মর্যাদায় জাতীয় পতাকা উত্তোলন, র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চুয়াডাঙ্গা সমবায় ব্যাংক চত্বরে মোঃ মাসুদুর রহমান, সভাপতি, কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেড চুয়াডাঙ্গার সভাপতিত্বে সমবায় দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সমবায় ব্যাংক চত্বরে এসে সমাপ্ত হয়।

পরবর্তীতে সমবায় ব্যাংক চত্বর, চুয়াডাঙ্গায় আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। এসময় শ্রেষ্ঠ ৬ জন সমবায়ীকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-মোহাম্মদ আমিনুল ইসলাম খান, জেলা প্রশাসক চুয়াডাঙ্গা, বিশেষ অতিথি জনাব আবদুল্লাহ্ আল-মামুন, পুলিশ সুপার, চুয়াডাঙ্গা।

এছাড়া আরোও উপস্থিত ছিলেন- কাজী বাবুল হোসেন, উপজেলা সমবায় অফিসার, সদর চুয়াডাঙ্গা, শাহাজাদী মিলি, উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান, সদর উপজেলা, চুয়াডাঙ্গা সহ সমবায় ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

Link copied!