Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

হাতিয়া বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট কার্ড বিতরণ

হাতিয়া প্রতিনিধি

হাতিয়া প্রতিনিধি

নভেম্বর ৭, ২০২২, ০৩:০৪ পিএম


হাতিয়া বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট কার্ড বিতরণ

নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়া বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট কার্ড ও সনদ বিতরণ অনুষ্ঠান হয়েছে।

সোমবার (৭ নভেম্বর) সকাল ১০টার সময়, হাতিয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সেলিম হোসেনের সভাপতিত্বে মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট কার্ড ও সনদ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠানিকভাবে সম্পন্ন হয়েছে।

এ সময় উক্ত অনুষ্ঠানে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাতিয়ার সাবেক সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. ওয়ালী উল্লাহ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাতিয়া উপজেলা চেয়ারম্যান মো. মাহাবুব মোর্শেদ লিটন, উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট কেফায়েত উল্লাহ, হাতিয়া পৌরসভা মেয়র কে এম ওবায়দুল্লাহ বিপ্লব, বীর মুক্তিযোদ্ধা একেএম মনসুরুল হক, মুক্তিযোদ্ধা, বাবু ভীনয় ভূষণ দাসসহ হাতিয়ার বিভিন্ন অঞ্চল থেকে আগত বীর মুক্তিযোদ্ধাও তাদের পরিবারের সদস্যবৃন্দরা।

অনুষ্ঠানে বক্তারা বলেন, স্বাধীনতার যুদ্ধে দেশের জন্য যুদ্ধ করেন জাতির শ্রেষ্ঠ সন্তানরা, যা পৃথিবীর ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ পুরো বাংলাদেশে মুক্তিযোদ্ধাদের স্বাধীনতার যুদ্ধে অবদান রাখার জন্য সম্মানী ভাতা প্রদান করেন এবং একযোগে বাংলা দেশের সকল অঞ্চলে মুক্তিযোদ্ধাদের স্মার্ট কার্ড ও সনদ বিতরণ চলছে।

উপজেলা চেয়ারম্যান মাহবুব মোর্শেদ লিটন বলেন, দেশের বিরুদ্ধে এখন অশুভ ষড়যন্ত্র চলছে, এ থেকে পরিত্রাণ পেতে হলে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে।

এ সময় সকল মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট কার্ড ও সনদ বিতরণ করেন, অনুষ্ঠানে আগত আমন্ত্রিত মেহমানবৃন্দরা।

এসএম

Link copied!