Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

দিনাজপুরে রুপালী ব্যাংকে গ্রাহক হয়রানির অভিযোগ

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি

নভেম্বর ১০, ২০২২, ০৬:৩৮ পিএম


দিনাজপুরে রুপালী ব্যাংকে গ্রাহক হয়রানির অভিযোগ

গ্রাহকদের কাছ থেকে ছোট নোট গ্রহণ করছে না রুপালী ব্যাংকের দিনাজপুরের বিরামপুর শাখা। ছোট নোট গ্রহণে গ্রাহকরা অনুরোধ করলেও ব্যাংকের কর্মকর্তারা উল্টো অশোভন করছেন গ্রাহকদের সঙ্গে। জানা গেছে, বেশকিছু দিন ধরে এ নিয়ে গ্রাহকদেরকে হয়রানি করে আসছে রুপালি ব্যাংকের এ শাখার কর্মকর্তারা।

বিরামপুর পুরাতন বাজারের গ্রাহক মোস্তাফিজুর রহমান জানান, তিনি একটি সিগারেট কোম্পানির এজেন্ট। তার কর্মচারীরা রূপালী ব্যাংকে বড় নোটের পাশাপাশি ১০ টাকা, বিশ টাকা ও ৫০ টাকার নোট জমা দিতে গেলে ক্যাশিয়ার ছোট নোট গ্রহণ না করে উল্টো হয়রানি করে আসছে। এ ব্যাপারে জানতে  গ্রাহক মোস্তাফিজুর নিজে ব্যাংক শাখায় গেলে শাখার সহকারি ম্যানেজার বিজলী রাণী দাশ পিও বলেন, ছোট নোট নিলে আমার চাকরি থাকবে না।  

ছোট নোট অন্য শাখায় জমা দেয়ার পরামর্শ দিয়ে তিনি ব্যাংকের ভেতর উচ্চস্বরে বিভিন্ন কথাবার্তা বলে গ্রাহকদের অপমানিত করেন। অভিযোগ নিয়ে শাখা ম্যানেজার একেএম শহিদুজ্জামানের নিকট গেলে তিনিও ছোট নোট নিতে অপারগতা প্রকাশ করেন। বিষয়টি শহরে চাউর হলে বৃহস্পতিবার স্থানীয় সাংবাদিকরা ঐ শাখায় যান এবং শাখা ম্যানেজারের নিকট ঘটনার সত্যতা জিজ্ঞেস করেন।

এসময় শাখা ম্যানেজার একেএম শহিদুজ্জামান বলেন, গ্রাহকের সাথে বিজলী রাণী দাশের অশোভন আচরণ করা ঠিক হয়নি। আমাদের ব্যাংকে অনেক ছোট নোট জমা হওয়ায় এবং স্থান সংঙ্কুলান না হওয়ায় আমরা ছোট নোট গ্রহণ করতে পারছি না। তবে টাকা রাখার জায়গা করে আগামী সপ্তাহ থেকে ছোট নোট গ্রহণের ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবি
 

Link copied!