Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

সমাবেশের মাঠেই বিএনপি নেতাকর্মীদের জুমার নামাজ আদায়

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর প্রতিনিধি

নভেম্বর ১১, ২০২২, ০৪:৫৭ পিএম


সমাবেশের মাঠেই বিএনপি নেতাকর্মীদের জুমার নামাজ আদায়

ফরিদপুরে বিএনপির বিভাগীয় সমাবেশস্থল কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউট মাঠেই পবিত্র জুমার নামাজ আদায় করলেন আগত বিএনপির নেতা-কর্মীরা। এসময় কেন্দ্রীয় নেতাদের পাশাপাশি বিভিন্ন জেলা উপজেলা থেকে আগত প্রায় দেড় হাজার নেতাকর্মী একসঙ্গে নামাজ আদায় করেন।

শুক্রবার (১১ নভেম্বর) দুপুরে পবিত্র জুমার নামাজের জামাতের ইমামতি করেন কোমরপুর জামে মসজিদের ঈমাম হাফেজ মাওলানা আবুল কালাম আজাদ।

শরিয়তপুরের জাজিরা থেকে আগত কলিম শেখ,রাজবাড়ীর নুরুল ইসলাম ফকির, মধুখালীর আলী আহম্মেদ ও বোয়ালমারী থেকে আগত জহিরুল হক জহির বলেন, গত দুই দিন ধরে আমরা সমাবেশস্থলে রাত দিন পার করছি। আজ পবিত্র জুমার নামাজ মাঠেই আদায় করেছি। বিভিন্নস্থানের মানুষের সাথে বড় বড় নেতাদের সাথে নামাজ আদায় করে মনের কাছে বেশ ভালো লাগছে।

এর সত্যতা নিশ্চিত করে ফরিদপুর জেলা বিএনপির আহ্বায়ক মোদাররেস আলী ঈসা বলেন, ইতিমধ্যে সমাবেশস্থলের দুর-দুরান্তের নেতাকর্মীদের পদভারে উৎসবমূখর পরিবেশ বিরাজ করছে। নেতাকর্মীরা উজ্জীবিত। তারা উৎফুল্ল হয়ে আছে।

পরিবহন ধর্মঘটকে মাথায় রেখে এরই মধ্যে রাজবাড়ী, গোপালগঞ্জ, শরীয়তপুর ও ফরিদপুরের বিভিন্ন উপজেলা থেকে নেতাকর্মীরা মাঠে এসেছেন। মাঠে উপস্থিত প্রায় দেড় হাজার নেতাকর্মীদের নিয়ে দুপুরে আমরা একসঙ্গে জুমার নামাজ আদায় করেছি।

Link copied!