Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

সিরাজগঞ্জে

প্রায় ৫ হাজার আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ র‍্যালী

শুভ কুমার ঘোষ, সিরাজগঞ্জ

শুভ কুমার ঘোষ, সিরাজগঞ্জ

নভেম্বর ১৮, ২০২২, ০৭:৩৪ পিএম


প্রায় ৫ হাজার আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ র‍্যালী

বিশ্বকাপ ফুটবলের ধামাকা বাজছে পুরো দুনিয়া জুড়ে। এর থেকে বাদ যায়নি সিরাজগঞ্জও। ভক্ত ও সমর্থকরা অধিক আগ্রহে অপেক্ষা করছেন বিশ্বকাপ মাঠে বল গড়ানোয়। পছন্দের দলকে সমর্থন দিতে কতই না কিছু করছে আর্জেন্টিনা ও ব্রাজিলের সমর্থকেরা।

এরই ধারাবাহিকতায় সিরাজগঞ্জ শহরে ৪০ ফুট দৈর্ঘ্যের বিশাল পতাকাসহ ছোটবড় অসংখ্য পতাকা হাতে বিভিন্ন বাদ্যযন্ত্র নিয়ে শিশু-কিশোর ও যুবকসহ প্রায় ৫ হাজার আর্জেন্টিনার সমর্থকেরা আনন্দ র‌্যালী বের করে তাক লাগিয়ে দিয়েছেন।

শুক্রবার (১৮ নভেম্বর) বিকেলে সিরাজগঞ্জ আর্জেন্টাইন ফ্যান ক্লাবের আয়োজনে শহরের ইলিয়ট ব্রিজ এলাকা থেকে প্রিয় দলের ৪০ ফুটের পতাকা নিয়ে পুরো শহর ঘুড়ে আনন্দ র‌্যালী করেছেন আর্জেন্টিনার ভক্ত ও সমর্থকেরা। এই আনন্দ র‌্যালীতে প্রায় ৫ হাজার আর্জেন্টিনার সমর্থকেরা অংশগ্রহণ করে র‌্যালীটি আরও উজ্জিবিত করেছেন।

আর্জেন্টিনার সমর্থক কাওয়াকোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া মুন্সি বলেন, আমাদের প্রিয় দল আর্জেন্টিনা ও প্রিয় খেলোয়াড় মেসিকে ভালোবেসে আনন্দ র‌্যালিতে এসেছি। আশা করছি এবারের বিশ্বকাপের ট্রফি লিওনেল মেসির হাতে উঠবে।

অনিক তালুকদার, হুমায়ুন কবির সুমন, সুজন সরকার, আলমগীর কবির, সোহাগ হাসান জয়, রাসেল, জাকির হোসেন, আশরাফুল ইসলাম জয়, টুক্কু মুক্তার, জাহিদ ইসলামসহ অনেক সমর্থকেরা জানিয়েছেন, মেসির নেতৃত্বে এবারের বিশ্বকাপে আর্জেন্টিনা টিম বেশ উজ্জীবিত, যা বিশ্বকাপ জয়ে বড় ভূমিকা রাখবে।

এদিকে, বিশ্বকাপ ফুটবলের এই উন্মাদনা বরাবরই সিরাজগঞ্জে বেশি পরিলক্ষিত হয় সকলের মাঝে। তবে সর্বশেষ কোপা আমেরিকার শিরোপা জয়ের পর থেকেই নতুন এক স্বপ্ন জয়ের লক্ষ্যে অধিকাংশ সুশীল সমর্থকরা ফুটবল যাদুকর মেসির আর্জেন্টিনাকেই সমর্থন করছে।

আর এই উন্মাদনায় আর্জেন্টিনা সমর্থকদের চিরচেনা প্রতিদ্বন্দ্বী দল ব্রাজিল সমর্থকদের সাথে বাকযুদ্ধ যেন সে তো বাড়তি আকর্ষণ। প্রায় ৫ হাজার আর্জেন্টাইন সমর্থকদের আনন্দ র‌্যালী যা সাধারণ মানুষকে আবারো নতুন করে ভাসিয়েছে বিশ্বকাপ ফুটবলের উৎসব ও উন্মাদনায়।

আর্জেন্টিনা সমর্থকদের এই উদ্যোগ ও ভালবাসাকে সাধুবাদ জানিয়েছেন শহরের সাধারণ মানুষ। আর্জেন্টিনার সমর্থকদের শুভ কামনা জানিয়েছে ব্রাজিলের সমর্থকরাও।

শহরের এক ব্রাজিলের সমর্থক বলেন, ব্রাজিল দলের সমর্থক আমি। কিন্তু শহরের যুবকরা আর্জেন্টিনাকে ভালবেসে যে কাজ করছে তা সত্যি প্রশংসনীয়। তাদের শুভ কামনা জানাই। 

এআই

Link copied!