Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

বঙ্গবন্ধুর সমাধিতে মির্জাপুর আ.লীগের নতুন কমিটির শ্রদ্ধা

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

নভেম্বর ২০, ২০২২, ০৫:১৫ পিএম


বঙ্গবন্ধুর সমাধিতে মির্জাপুর আ.লীগের নতুন কমিটির শ্রদ্ধা

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সভাপতি-সম্পাদক ও উপদেষ্ঠা পরিষদের সদস্যরা শ্রদ্ধা জানিয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে।

শনিবার (১৯ নভেম্বর) দুপুরে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া জাতির পিতার সমাধি সৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় পবিত্র ফাতিহা পাঠ করে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করা হয়।

এ সময় টাঙ্গাইল-৭ আসনের সংসদ সদস্য খান আহমেদ শুভ, উপজেলা আ.লীগের সভাপতি মীর শরীফ মাহমুদ, সাধারণ সম্পাদক ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত, সহ-সভাপতি মোজাহিদুল ইসলাম মনির, খন্দকার আব্বাস বিন হাকিম, আবুল কালাম আজাদ লিটন, সাইদুর রহমান খান বাবুল, জাকির হোসেন, সৈয়দ ওয়াহিদ ইকবাল, তৌফিকুর রহমান তালুকদার রাজীব, যুগ্ম-সম্পাদক আবু রায়হান সিদ্দিকী, যুগ্ম-সম্পাদক মাজহারুল ইসলাম শিপলু, সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান আকন্দ, সোহেল রানা, দফতর সম্পাদক জহিরুল হকসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন টাঙ্গাইল- ৭ আসনের এমপি খান আহমেদ শুভ।

কেএস 

Link copied!