Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

মুক্তিযোদ্ধার বাড়িতে অগ্নিসংযোগের অভিযোগ

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

নভেম্বর ২২, ২০২২, ০১:৫৪ পিএম


মুক্তিযোদ্ধার বাড়িতে অগ্নিসংযোগের অভিযোগ

মাদারীপুরের কালকিনিতে পূর্ব শত্রুতার জের ধরে রাতের আধাঁরে  হাবিবুর রহমান হবিদ ভুইয়ার বসতবাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা। এতে করে চরম আতঙ্কে ভুগছেন মুক্তিযোদ্ধার পরিবার। ভুক্তভোগী ওই মুক্তিযোদ্ধা উপজেলার আলীনগর এলাকার গদারদ্দী গ্রামের আক্কেল আলী ভুইয়ার ছেলে। সোমবার গভীর রাতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবার ও এলাকা সূত্রে জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হবিদ ভুইয়া রাতে খাবার খেয়ে পরিবারের সবাইকে নিয়ে ঘুমিয়ে পড়েন। এ সুযোগে দুর্বৃত্তদের দল তার বসতঘরের সাথে থাকা খুড়কুটায় অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। এ সময় আগুনের লেলিহান শিখা দেখে তারা ঘুম ভেঙে আত্নচিৎকার করে। পরে স্থানীয় লোকজন এসে আগুন নেভাতে সক্ষম হয়। এ ঘটনায় বীরমুক্তিযোদ্ধার পরিবারের পক্ষ থেকে কালকিনি থানায় মামলা করার প্রস্তুতি চলছে।

ভুক্তভোগী বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান বলেন, এ রকম কয়েকবার আমাদের ঘরে অগ্নিসংযোগ করে আমাদের পুড়িয়ে হত্যা করার পায়তারা করে আসছে। এ ছাড়া সম্প্রতি রাতের আধারে আমাদের ঘুমন্ত অবস্থায় ১ লাখ টাকার মুল্যের গরু রাতের আধারে নিয়ে গেছে দুর্বৃত্তরা। আমাদের বাড়িছাড়া করার চেষ্টা করা হচ্ছে। আমি এখন পরিবার নিয়ে চরম নিরাপত্তাহীনতার মধ্যে আছি। আমি থানায় মামলা করার সকল প্রস্ততি নিয়েছি।

এ ব্যাপারে কালকিনি থানার উপপরিদর্শক(তদন্ত) তৌহিদ বলেন, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

কেএস

Link copied!