Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তল্লাশী চালাচ্ছে সিদ্ধিরগঞ্জ থানা

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

ডিসেম্বর ৮, ২০২২, ০৫:১৩ পিএম


ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তল্লাশী চালাচ্ছে সিদ্ধিরগঞ্জ থানা

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুগড়া পাড়া মেঘনা এলাকায় কাচঁপুর হাইওয়ে পুলিশের চেকপোস্ট বসানো হয়েছে। বৃহস্পতিবার (৮ নভেম্বর) সকাল থেকে চেকপোস্টে বিভিন্ন পরিবহন থামিয়ে যাত্রীদের তল্লাশি করছে কাচঁপুর হাইওয়ে পুলিশ।

সরেজমিনে গিয়ে দেখা যায়, কাচঁপুর হাইওয়ে থানার ট্রাফিক সার্জেন্ট সাইফুলের নেতৃত্বে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুগড়া পাড়া মেঘনা এলাকায় চেকপোস্ট বসিয়ে সন্দেহজনক মনে হলেই তাকে তল্লাশি করছে। এছাড়া প্রাইভেটকার, সিএনজি, রিকশাসহ দূরপাল্লার বাসগুলোকে থামিয়ে ভালো করে তল্লাশি করা হচ্ছে। তবে তল্লাশি করে সকাল থেকে এখন পর্যন্ত কিছু পায়নি হাইওয়ে পুলিশ।

কাচঁপুর হাইওয়ে থানার ওসি এস.এম আবুল কাসেম আযাদ জানান, আমরা মহাসড়কে সবসময় তৎপর আছি থাকব । মহাসড়কে কোন প্রকার নাশকতা সৃষ্টি করতে দেওয়া হবে না। সেজন্য আমরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুগড়া পাড়া মেঘনা এলাকায় চেকপোস্ট বসিয়ে পরিবহন গুলো তল্লাশি করছি।

শিমরাইল হাইওয়ে পুলিশের টি আই শরফুদ্দীন জানান, এস আই শফিক এর নেতৃত্বে চিটাগাংরোড শিমরাইল মোড়  এলাকায়  চেক পোস্ট বসিয়ে দুরপাল্লার পরিবহন থামিয়ে তল্লাশী করা হচ্ছে।

এদিকে, সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (অপারেশন) হাবিবুর রহমানের নেতৃত্বে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক এলাকায় চেকপোস্ট বসিয়ে চলাচলরত কোনো ব্যক্তির কথা কিংবা সন্দেহজনক মনে হলেই তাকে দেহ তল্লাশি করা হচ্ছে। এছাড়া প্রাইভেটকার, সিএনজি, রিকশাসহ দূরপাল্লার বাসগুলোকে থামিয়ে ভালো করে তল্লাশি করা হচ্ছে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান (পিপিএম) বার জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পেরেছি , মহাসড়কে নাশকতা হতে পারে। সেজন্য আমরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক, চিটাগাংরোড এলাকায় চেকপোস্ট বসিয়ে যানবাহনগুলো তল্লাশি করা হচ্ছে। সিদ্ধিরগঞ্জ থানায় এলাকায় মহাসড়কে এখন পযর্ন্ত কোন ধরনে বিশৃঙ্খলার ঘটনা ঘটে নাই।


ইএফ

Link copied!