Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

কেন্দুয়ায় বীর মুক্তিযোদ্ধাকে রাষ্টীয় সম্মাননায় দাফন

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

ডিসেম্বর ১৫, ২০২২, ০৪:১৫ পিএম


কেন্দুয়ায় বীর মুক্তিযোদ্ধাকে রাষ্টীয় সম্মাননায় দাফন

নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার রামচন্দ্রপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা,সাবেক ডেপুটি কমান্ডার, কেন্দুয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক  ও সভাপতি, কেন্দুয়া সাংবাদিক সমাজের প্রতিকৃত আনিছুর রহমান আঞ্জু সাহেব আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ১৪ ডিসেম্বর রাত ৯টায় চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মরহুমের জানাজা নামাজ মরহুমের নিজ বাড়ি রামচন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুর ২.৩০ টায় অনুষ্ঠিত হয়েছে। জানাজা শেষে গার্ড অব অনার ও রাষ্টিয় সম্মাননায় পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

জানাজায় কেন্দুয়া উপজেলার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, কেন্দুয়া উপজেলার আওয়ামী লীগের সভাপতি এডভোকেট বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির ভূঞা, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আসাদুল হক ভূঞা, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান ভূঞা, তাজুল ইসলাম, শহিদুল হক ফকির বাচ্চু, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, মোস্তাফিজ উর রহমান বিপুল, আনোয়ারুল হক তালুকদার কনক, দপ্তর সম্পাদক ও কেন্দুয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি আসাদুল করিম মামুন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল ফারুক ছানা, শ্রম সম্পাদক সাইফুল ইসলাম আঙুর, ধর্ম বিষয়ক সম্পাদক হাজি লিটন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও মোজাফফর পুর ইউনিয়নের চেয়ারম্যান জাকির আলম ভূঞা, মাসকা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম বাঙালি, কেন্দুয়া প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ আব্দুল ওহাব, সাধারণ সম্পাদক লিয়াকত আলী চৌধুরী কাজল,কেন্দুয়া রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক লাইমুন হোসেন ভূঞা, বীর মুক্তিযোদ্ধা গণ সহ এলাকার ধর্মপ্রাণ সর্বস্তরের জনগণ।

কেএস 

Link copied!