Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

আশুলিয়ায় দুই যুবমহিলা লীগ নেত্রীর মারামারি

আশুলিয়া প্রতিনিধি

আশুলিয়া প্রতিনিধি

ডিসেম্বর ১৫, ২০২২, ০৭:৪৩ পিএম


আশুলিয়ায় দুই যুবমহিলা লীগ নেত্রীর মারামারি

সাভারের আশুলিয়ায় যুবলীগ ও যুবমহিলা লীগ নেত্রীর মারামারির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এ নিয়ে এলাকায় চলছে ব্যাপক সমালোচনার ঝড়।

খোঁজ নিয়ে জানা যায়, বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সকালে আশুলিয়ার বগাবাড়ী বাস স্টেশন এলাকায় সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খান এর অফিসের সামনে এ ঘটনা ঘটে। বাংলাদেশ যুব মহিলা লীগের সম্মেলন উপলক্ষে ঢাকা যাওয়ার উদ্দেশ্য সেখানে তারা জড়ো হয়েছিল।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, ঢাকা জেলা উত্তর যুবমহিলা লীগের সভাপতি তাসলিমা শেখ লিমা ও আশুলিয়া থানা যুবলীগের নেত্রী শাহনাজ পারভীন শোভা তর্কাতর্কির এক পর্যায়ে মারামারিতে লিপ্ত হয়।একজন আরেকজনের গালে মুখে কিল ঘুসি মারা সহ চুল টানাটানি করে মাটিতে লুটিয়ে পড়ে।

এ বিষয়ে ঢাকা জেলা উত্তর যুব মহিলা লীগের সভাপতি তাসলিমা শেখ লিমার মুঠোফোনে একাধিক বার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেনি।

শাহনাজ পারভীন শোভা বলেন, তাসলিমা শেখ লিমা আমাকে অনেক দিন ধরে ব্লাকমেইল করে আসছে। আমার নাকি তিন মিনিটের খারাপ ভিডিও আছে?  তাছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে আমার নামে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। আমার খারাপ ছবি এডিট করে ফেসবুকে ছড়াছে। আমি আশুলিয়ায় থানায় একটা অভিযোগও করেছি।

তিনি আরও বলেন, আজ সম্মেলন উপলক্ষে বগাবাড়ি বাজার সংলগ্ন ভাইস চেয়ারম্যান এর অফিসের সামনে জড়ো হতে থাকলে তিনি আমাকে সেখানে দেখেই গালিগালাজ করতে থাকে। একপর্যায়ে সে আমার ওপর হাত তুললে আমিও তার ওপর হাত তুলি।

এসএম

Link copied!