Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ঝিনাইগাতীতে উপজেলা কৃষক লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ঝিনাইগাতি (শেরপুর) প্রতিনিধি

ঝিনাইগাতি (শেরপুর) প্রতিনিধি

ডিসেম্বর ১৯, ২০২২, ০৪:৫৬ পিএম


ঝিনাইগাতীতে উপজেলা কৃষক লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় বাংলাদেশ কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০২২ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৯ ডিসেম্বর) দুপুরে স্থানীয় রাজমনি হোটেল সংলগ্ন মাঠে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের সংসদ সদস্য আলহাজ্ব প্রকৌশলী এ.কে.এম ফজলুল হক (চান)।

দুপুর ১২টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন, জেলা কৃষক লীগের সভাপতি মো. আব্দুল কাদির। উপজেলা কৃষক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মো. জয়নাল আবেদীন’র সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মো. লতিফুর রহমান মনা’র সঞ্চালনায় সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান লেবু।

সম্মেলনে অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ঝিনাইগাতী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এস এম এ অন্যান্যদের নাইম, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়, আওয়ামী লীগ নেতা মোহসিনুল বারী রুমি।

সম্মেলনে আওয়ামী লীগ নেতা দেবাশীষ ভট্টাচার্য, আলহাজ্ব মো. বেলায়েত হোসেন, জেলা কৃষক লীগের সহ-সভাপতি হায়দার আলী রেজা, মো. নমশের আলম, মো. আব্দুর রহমান চান, সাংগঠনিক সম্পাদক মো. শহীদুল ইসলাম স্বপন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শাহ আলম, সদর ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক আয়েশা সিদ্দিকা রুপালী, সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান মন্টু, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা সুবেদার ময়. তমির উদ্দিনসহ আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তাগন বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়ন উপহার দিয়েছেন। কিন্তু যুদ্ধাপরাধীদের আশ্রয় প্রশ্রয়দাতা বিএনপি স্বাধীনতার বিপক্ষের শক্তির মদদে আবারো দেশবিরোধী ষড়যন্ত্রে মেতে উঠেছে। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে বাংলাদেশের মানুষকে একটি উন্নত জীবনের পথে নেতৃত্ব দিতে আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করার কোন বিকল্প নেই। তাই আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান তারা।

নেতাকর্মীর উপস্থিতিতে অনুষ্ঠিত সম্মেলনে মো. জয়নাল আবেদীনকে সভাপতি, মো. জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক এবং মো. লতিফুর রহমান মনাকে যুগ্ম সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য উপজেলা কৃষক লীগের নতুন কমিটি গঠন করা হয়।

এসএম

Link copied!