Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

আশুলিয়ায় হাসপাতালে অভিযান, দুই লক্ষ টাকা জরিমানা

আশুলিয়া প্রতিনিধি

আশুলিয়া প্রতিনিধি

ডিসেম্বর ২০, ২০২২, ০৮:০৫ পিএম


আশুলিয়ায় হাসপাতালে অভিযান, দুই লক্ষ টাকা জরিমানা

আশুলিয়ায় অভিযান চালিয়ে ২ হাসপাতালসহ চার প্রতিষ্ঠানকে ২ লাখ ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় দুইটি হাসপাতালের অপারেশন থিয়েটার ও ল্যাব সিলগালা করা হয়।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) দিনব্যাপী আশুলিয়ার বলিভদ্র বাজার ও ইউনিক এলাকায় এ অভিযান পরিচালনা করেন আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) আনোয়ার হোসেন।  

জরিমানা করা প্রতিষ্ঠান গুলো হলো- আশুলিয়ার বলিভদ্র এলাকার দরদী হোমিও হলকে এক লক্ষ টাকা ও রেজা ডায়াগনস্টিককে ৪০ হাজার টাকা এবং ইউনিক এলাকার এশিয়া হাসপাতালকে ৫০ হাজার টাকা ও দি ইউনিক জেনারেল হাসপাতালকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ অভিযানের বিষয়ে আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) আনোয়ার হোসেন বলেন, মেয়াদ উত্তীর্ণ ওষুধ, কাগজপত্র না থাকা সহ বিভিন্ন অভিযোগে একটি হোমিও হল, একটি ডায়াগনস্টিক ও ২ টি হাসপাতালকে ২ লক্ষ ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন, সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. সাইদুল ইসলাম, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোজাম্মেল হোসাইন ও আশুলিয়া থানা উপ পরিদর্শক আব্দুল মালেকসহ স্বাস্থ্যের অন্যান্য কর্মকর্তাগণ।

এসএম

Link copied!