Amar Sangbad
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪,

মাদক বিরোধী অভিযানে বাকেরগঞ্জ থানায় গাঁজাসহ আটক-২

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি

জানুয়ারি ৬, ২০২৩, ০৯:১১ পিএম


মাদক বিরোধী অভিযানে বাকেরগঞ্জ থানায় গাঁজাসহ আটক-২

অতিরিক্ত পুলিশ সুপার বাকেরগঞ্জ (সার্কেল) এর দিকনির্দেশনায় মাদকবিরোধী অভিযানে, বাকেরগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর রহমান এর যোগাদানের পর থেকেই একেরপর এক মাদক বিরোধী সফল অভিযান পরিচালনা করা হয়।

শুক্রবার (৬ জানুয়ারি) বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ এসএম মাকসুদুর রহমান এর উপস্থিতিতে পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে ৫০ গ্রাম গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

বাকেরগঞ্জ উপজেলার ভরপাশা ইউনিয়নের শাহআলম গাজীর পুত্র, দুলাল গাজী (৩২) ৩০ গ্রাম ও শাহজাহান হাওলাদার এর পুত্র মামুন হাওলাদার (৩০) ২০ গ্রাম গাঁজা গ্রেফতার করা হয়েছে।

বরিশাল টু পটুয়াখালী মহাসড়কে চেকপোস্ট চলাকালীন সময় গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের সদস্যরা দুধল মৌ প্রাইমারী স্কুলের পশ্চিম পাশে দাদুর হাট বাজারে প্রবেশের মাঝের কালভার্টের উপর মাদক বিক্রির খবরে থানার এসআই মাহামুদ হাসান, এএসআই আহসাব উদ্দিন, এএসআই মামুন ও কনস্টেবল এনাম, রাসেল হোসেন এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা শামীম হোসেন জানান আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এসএম মাকসুদুর রহমান জানান, আমার যোগাদানের পর থেকেই মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহন করেছি। কোন মাদক ব্যবসায়ীকে শান্তিতে থাকতে দেয়া হবে না। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলোমান থাকবে।

এবি

Link copied!