Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

সরকারের সহযোগিতায় কৃষিতে বিপ্লব হয়েছে: শিল্পমন্ত্রী

নরসিংদী প্রতিনিধি

নরসিংদী প্রতিনিধি

জানুয়ারি ১৪, ২০২৩, ০৮:৩১ পিএম


সরকারের সহযোগিতায় কৃষিতে বিপ্লব হয়েছে: শিল্পমন্ত্রী

শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, বর্তমান সরকার কৃষিকে আধুনিকায়ন করেছে। সরকার কৃষকদের উন্নতমানের বীজ ও যন্ত্রপাতি দিয়ে সহযোগিতা করায় কৃষিতে এখন বিপ্লব হয়েছে। আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছি।  

শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে নরসিংদীর মনোহরদী উপজেলা অডিটোরিয়ামে উপজেলা কৃষকলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, যত দুর্ভিক্ষই পৃথিবীতে থাকুক না কেন, যদি আমরা জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে খাদ্য উৎপাদন ঠিক রাখতে পারি কোনো আন্দোলন কোনো চক্রান্ত আওয়ামী লীগ তথা এ দেশের জনগণকে বেকায়দায় ফেলতে পারবে না। আমাদের নেতাকর্মীদের মধ্যে কোনো লোভলালসা নেই। তারা মানুষের সেবায় কাজ করে। তারা প্রধানমন্ত্রীর উন্নয়নকে মানুষের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছে।

মন্ত্রী  আরও বলেন, আওয়ামী লীগ গণতান্ত্রিক দল, বিরোধী দলের নেতাদের বলে দিতে চাই, ক্ষমতায় আসতে হলে নির্বাচনে আসতে হবে। লাফালাফি করে লাভ নেই রাজপথ আমাদের দখলে ছিল থাকবে। আওয়ামী লীগ ক্যান্টনমেন্টে জন্ম নেওয়া দল না, এটা মাটি ও মানুষের দল। কাজেই ক্ষমতায় আসতে হলে জনগণের ভোটের মাধ্যমেই আসতে হবে।

এবি

Link copied!