Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

বাণিজ্য মেলায় ব্রাজিলিয়ান অথেনটিক ‘আমা’ কফি

পূর্বাচল প্রতিনিধি

পূর্বাচল প্রতিনিধি

জানুয়ারি ১৭, ২০২৩, ০৩:৩১ পিএম


বাণিজ্য মেলায় ব্রাজিলিয়ান অথেনটিক ‘আমা’ কফি

পূর্বাচলে আয়োজিত ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ২৭তম আসরের মাঝামাঝি সময়ে জমে উঠেছে কেনাকাটা।

এবারের মেলায় বাড়তি আকর্ষণ ‘আমা’ কফির প্যাভিলিয়ন। অথেনটিক ব্রাজিলিয়ান কফির প্যাভিলিয়নটিতে ভিড় থাকে উপচেপড়া। এ ছাড়া একই গ্রুপের মার্কস প্যাভিলিয়নে মিল্ক পাউডারসহ বিভিন্ন পণ্য কিনে ক্রেতারা পাচ্ছেন মূল্যছাড়সহ উপহার সামগ্রী।

ক্লান্ত সময়ে এক কাপ কফি সঙ্গে বন্ধু-বান্ধব, স্বজন-পরিচিতজন। সময়কে উপভোগ্য করতে এটুকু আয়োজনই যথেষ্ট হয় অনেক সময়। ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ‘আমা’ কফির প্যাভিলিয়নে প্রতিদিন মেলার শুরু থেকেই জমে ওঠে কফিপ্রেমীদের আড্ডা। নিজেকে সতেজ রাখতে এমন উচ্ছ্বাসে দিন শুরু করেন তারা।

আমা এর প্যাভিলিয়নে আসা ক্রেতারা জানান, ক্লান্তি দূর করতে এখানে কফি খেতে আসি। এ কফির স্বাদ, ঘ্রাণ ও ফ্লেবার বেশ ভালো।

অথেনটিক ব্রাজিলিয়ান ‘আমা’ কফি মেলায় এনেছে আবুল খায়ের গ্রুপ। প্রতি কাপের দাম রাখা হচ্ছে ২০ টাকা করে সাথে প্যাকেজ করে কফি বিক্রি করছে তারা।

এ বিষয়ে আমা কফির বিক্রয় প্রতিনিধিরা আমার সংবাদকে বলেছেন, মার্কস আমাদের একটি মিল্ক পাউডার। এর পাশাপাশি আমরা বাণিজ্য মেলায় দ্বিতীয় বার আমা কফি নিয়ে এসেছি। এটি খাঁটি ব্রাজিলিয়ান কফি। এখন পর্যন্ত যারা এর স্বাদ নিয়েছেন, তারা বেশ ভাল প্রতিক্রিয়া দিয়েছেন।

এদিকে শিশু-কিশোরদের পরিপূর্ণ বিকাশ ও সব বয়সী মানুষের সুস্বাস্থ্যের জন্য সহায়ক বিভিন্ন ফ্লেভারের মিল্ক পাউডার পাওয়া যাচ্ছে মার্কস প্যাভিলয়নে। মূল্যছাড়ে এসব পণ্য কেনার সুযোগের সঙ্গে দেওয়া হচ্ছে বিভিন্ন উপহার সামগ্রী। সেই সঙ্গে মিলছে ফ্রি স্বাস্থ্যসেবা ও পুষ্টিবিদের পরামর্শ।

কেএস 

Link copied!