Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

নারীকে কুপ্রস্তাব, রাজি না হওয়ায় হত্যাচেষ্টা

কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি

কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি

জানুয়ারি ২৩, ২০২৩, ০৫:৩০ পিএম


নারীকে কুপ্রস্তাব, রাজি না হওয়ায় হত্যাচেষ্টা

কিশোরগঞ্জের কুলিয়ারচরে এবার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় এক নারীকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। ঘটনায় ওই নারীর শরীরের প্রায় ৫০ শতাংশ আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে।

ঘটনাটি ঘটেছে রোববার (২২ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে সাতটা দিকে উপজেলার গোবরিয়া-আব্দুল্লাহপুর ইউনিয়নের বড়চারা কুড়ের পাড় গ্রামে।

অগ্নিদগ্ধ নারী সাদিয়া (২০) বলেন, উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের বড়চারা কুড়ের পাড় গ্রামের মঞ্জিল মিয়ার ছেলে আফজাল হোসেনের সাথে ৬/৭ মাস পূর্বে সে বিবাহ বন্ধনের আবদ্ধ হয়। তার বাড়ি কুলিয়ারচর পৌরসভা তাতারকান্দি মহল্লায়, পিতার নাম খোকা মিয়া।

তিনি বলেন, বিয়ের পর থেকেই তাকে বিরক্ত করতে থাকে শ্বশুর বাড়ির পার্শ্ববর্তী বাড়ির নুর ইসলামের ছেলে বায়েজিদ (২৩)। এমনকি বিভিন্ন সময় বিভিন্ন ভাবে কুপ্রস্তাব দিতে থাকে। একপর্যায়ে বিরক্ত হয়ে ঘটনা শ্বশুরকে জানালে, অভিযুক্ত বায়েজিদ একদিন বাড়ির আঙিনায় এসে কল দিতে থাকলে শ্বশুর তাকে ধরে উত্তম-মধ্যম দেয়। এরপর থেকে সে বিভিন্ন ভাবে হুমকি দিতে থাকে। সর্বশেষ রবিবার রাতে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘরে ফেরার সময়, পূর্বথেকে ওতপেতে থাকা বায়েজিদ ও তার এক সহযোগী পেছন থেকে চেপে ধরে, তার শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়।

এ বিষয়ে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, এ ঘটনায় ওই নারীর পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো অভিযোগ দায়ের হয়নি। ৯৯৯ কলে পেয়ে সাথে সাথে ঘটনা স্থলে গিয়ে ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করি। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত বায়েজিদের পিতা নুর ইসলাম থানায় নিয়ে আসা হয়েছে।

কেএস 

Link copied!