Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

চীনা নাগরিককে ছুরিকাঘাত করে ডাকাতি মামলায় গ্রেপ্তার ৫

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

জানুয়ারি ২৫, ২০২৩, ০৯:২৩ পিএম


চীনা নাগরিককে ছুরিকাঘাত করে ডাকাতি মামলায় গ্রেপ্তার ৫

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মেগনা গ্রুপের নির্মানাধীন পাওয়ার প্লান্টের আবাস স্হলে চীনা নাগরিককে ছুরিকাঘাত করে ডাকাতির ঘটনায় ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাতে নারায়ণগঞ্জের বিভিন্ন স্হানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ডলার ও নগদ টাকা উদ্ধার করে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল প্রেস বিফিং এর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন। এসময় পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, মেগনা গ্রুপের নির্মানাধীন এমইপিসি পাওয়ার প্লান্ট -৩ কর্মরত তিনজন চীনা নাগরিক সহ কয়েকজন মিলে উপজেলা পিরোজপুর এলাকায় একটি জমি ভাড়া নিয়ে কাজের জন্য বসবাস করে আসছে। গত ২০ জানুয়ারি তাদের বাসস্হলে ১০/১২ জন ডাকাত দলের সদস্য হানা দেয়। এসময় এক চীনা নাগরিক নিজেদের রক্ষা করতে ডাকাত দলের সদস্যদের বাধা দিলে ঐ চীনা নাগরিক ছুরিকাঘাত ও মারধর করে তাদের সকলে দরি দিয়ে বেধে ১১ লাখ ৭৪ হাজার ডলার পরিমান টাকা নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় ২১ জানুয়ারি বাড়ির মালিক সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করেন। পরে মামলাটি আমলে নিয়ে পুলিশ ডিবি ও গোয়েন্দা শাখার যৌথ অভিযান পরিচালনা করে ডাকাত দলের মূলহোতা ওমর ফারুক ওরফে চাপাতি ফারুককে গ্রেপ্তার করে। পরে চাপাতি ফারুক ডাকাতির কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারা জবানবন্দি দেয়। পরে তার জবানবন্দির উপর ভিওি করে ডাকাত দলের চার সদস্যকে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করে। ডাকাত দলের আরো সদস্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ সুপার জানান।

কেএস 

Link copied!