Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

গাংনীতে অদৃশ্য অশুভ দুর করার জন্য দোয়া

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি

জানুয়ারি ২৬, ২০২৩, ০৮:১০ পিএম


গাংনীতে অদৃশ্য অশুভ দুর করার জন্য দোয়া

বিস্তীর্ণ ঘেরা দীর্ঘতম মাঠ রয়েছে সবুজের সমারহ। মাঠের বুকচিরে বয়ে গেছে চলাচলের আঁকাবাঁকা সড়ক আবার সেই সড়কের একটি স্থান রয়েছে ঝুঁকিপূর্ণ স্থান।

ওই ঝুঁকিপূর্ণ স্থানটিতে পথচারীরা মাঝেমধ্যে সড়ক দুর্ঘটনার কারণে পঙ্গুত্তের শিকার হয়েছে। আর সেই স্থানটির উপরে কোন কালো অশুভ শক্তির ছায়া আছে কিনা তা মুক্ত করতে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে গাংনী উপজেলার লক্ষীনারায়ণপুর ধলা গ্রামের যুবসমাজ ও মুরুব্বিরা।

গ্রামের বিভিন্ন মায়েদের কাছ থেকে চাউল উত্তোলন  করে আজ ২৬ জানুয়ারী দুপুরের যোহরের নামাজের পরে দোয়া মহাফিলের আয়োজন করা হয়, অদৃশ্য অশুভ নিরাশোনের জন্য মহান আল্লাহর কাছে দোয়া করে সকলের মাঝে তবারক বিতরনের মধ্যে অনুষ্ঠান শেষ হয়।

দোয়া মহাফিল আয়োজন করেন কামাল, রাইহান, মিল্টন, জগলু, শাহিদুল, বারিক, জলিল, আয়োজক সদস্যরা বলেন, গত,এক বছরে এই জায়গায় কমপক্ষে ৭ থেকে ৮ জন মারাত্মক রোড এক্সিডেন্ট হয়ে পঙ্গুত্ববরণ করেছে।

কয়েকজন রোড এক্সিডেন্ট করা ব্যক্তিরা বলেন, রাস্তায় কিছু নাই ফাঁকা রাস্তা, কেমন যেন হয়ে গাড়িটা উল্টে যায়, কেমন যেন চোখেচোখে ঝাপসা দেখা যায় এবং গাড়িটা উল্টে দেয় হাত পা তখন ভারী হয়ে যায়।

আরএস

 

Link copied!