Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

আশুলিয়ায় ভূমিদস্যুর গুলিতে গুলিবিদ্ধ ২

সাভার প্রতিনিধি:

সাভার প্রতিনিধি:

জানুয়ারি ৩০, ২০২৩, ০৬:১৫ পিএম


আশুলিয়ায় ভূমিদস্যুর গুলিতে গুলিবিদ্ধ ২

সাভারের আশুলিয়ায় জমি দখলে বাঁধা দেয়ায় ভূমিদুস্যর শটগানের ছোড়া গুলিতে কুদ্দুস  ও  হুমায়ূন কবির নামে দুইজন গুলিবিদ্ধ হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে আহতদের উদ্ধার সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে পুলিশ।

সোমবার (৩০ জানুয়ারি)  আশুলিয়ার চারাবাগে এই ঘটনা ঘটে। এসময় স্থানীয়দের গণধোলাইয়ের শিকার হন ভূমিদুস্য মতিন পাটোয়ারি (৬২), তার স্ত্রী মরিয়ম ইসলাম (৫৭) তার ছেলে ফারহান (২৭)।

স্থানীয় ইউপি সদস্য হোসেন আলী মাষ্টার জানান, কুদ্দুস ও হুমায়ন কবিরদের সাথে মতিন পাটোয়ারির প্রায় ১০ বিঘা জমি নিয়ে বিরোধ ছিল । গত ২৫ জানুয়ারি হুমায়ন কবির থানায় সাধরণ ডায়েরি করেন। উভয় পক্ষ থানায় যাওয়ার কথা থাকলেও মতিন পাটোয়ারি যায়নি। পরে হঠাৎ করে সোমবার সকালে জমি দখলের চেষ্টা করে মতিন পাটোয়ারি ও তার পরিবার। কুদ্দুস ও হুমায়ন কবির বাঁধা দিলে মতিন পাটোয়ারি ও তার ছেলে গুলি ছোড়ে। তাদের গুলিতে দুইজন গুলিবিদ্ধ হয়। এসময় উত্তেজিত জনতা মতিন, তার স্ত্রী ও ছেলেকে গণধোলাই দিয়ে পুলিশে সোপার্দ করে।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই আল মামুন কবির বলেন, জমির বিরোধ ধরে এই ঘটনা ঘটেছে। মতিন পাটোয়ারির লাইন্সেসকৃত শটগান ও  পিস্তল জব্দ করা হয়েছে। তাদেরকে গণস্বাস্থ্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও বলেন, মতিন পাটোয়ারি দাবীকৃত জমির কোন কাগজপত্র দেখাতে পারেননি। বিষয়টি তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, মতিন পাটোয়ারির বিরুদ্ধে আশুলিয়ায় থানায় জমি দখল ও চাঁদাবাজির একাধিক মামলা রয়েছে।

আরএস
 

Link copied!