Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

রাউজানে পাটের তৈরি ঝুড়ি বিতরণ

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি 

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি 

ফেব্রুয়ারি ৪, ২০২৩, ০৫:৪০ পিএম


রাউজানে পাটের তৈরি ঝুড়ি বিতরণ

চট্টগ্রামের রাউজান উপজেলায় পরিবেশবান্ধব পাটের তৈরি বিশেষ ঝুড়ি বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। 

শনিবার (৪ ফেব্রুয়ারি) পৌরসভা কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে কর্মসূচীর উদ্বোধন করেন রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। 

সভাপতিত্ব করেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ। তিনি বলেন, রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর নির্দেশনায় রাউজান পৌরসভার বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান,  স্কুল, কলেজ, মাদ্রাসা,অফিস আদালতে শুষ্ক আবর্জনা ফেলার জন্য প্রথম ধাপে ২ হাজার বিতরণ করা হচ্ছে। পর্যায়ক্রমে ৫০ হাজার বিতরণ করা হবে।

অনুষ্ঠানে  বিশেষ অতিথি ছিলেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দার চৌধুরী বাবুল, উপজেলা নির্বাহী অফিসার আবদুস সামাদ সিকদার,উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম। 

আরফানুল ইসলাম আবিরের সঞ্চালনায় উপস্থিত ছিলেন দ্বিতীয় প্যানেল মেয়র এডভোকেট সমীর দাশগুপ্ত, কাউন্সিলর কাজী মুহাম্মদ ইকবাল, আলমগীর আলী, জানে আলম জনি,  জসিম উদ্দিন চৌধুরী, আজাদ হোসেন,  দিলীপ কুমার চৌধুরী, শওকত হাসান, নাছিমা আকতার, জান্নাতুল ফেরদৌস ডলি, জেবুন্নেসা,পৌরসভার সুপারভাইজার ইকবাল হোসেনসহ আরো অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

এ সময় আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ, ব্যবসায়ী, শিক্ষকসহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যবসায়ী, পরিবহন শ্রমিক,  স্কুল-কলেজ-মাদরাসা শিক্ষকসহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজনের মাঝে এসব ঝুড়ি বিতরণ করা হয়।

আরএস

Link copied!