Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

গাংনীতে ককটেল উদ্ধার, বিএনপির ৮ নেতাকর্মী আটক

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১১, ২০২৩, ০১:৫৯ পিএম


গাংনীতে ককটেল উদ্ধার, বিএনপির ৮ নেতাকর্মী আটক

মেহেরপুরের গাংনীর বামন্দী দাখিল মাদ্রাসার একটি কক্ষ থেকে ৫টি ককলেট ও দুটি দেশীয় অস্ত্র এবং কিছু বাঁশেরলাঠি উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) রাতে পুলিশ অভিযান চালিয়ে ককটেল ও ধারালো অস্ত্র উদ্ধার করে। লালটেপ ও কালো টেপ দিয়ে মোড়ানো বোমা সুদৃশ্য বস্তুগুলো খুব সতর্কতার সাথে উদ্ধার করে পানি ভর্তি রাখা হয়েছে।

এ ঘটনায় জড়িত সন্দেহে ৮ জনকে আটক করেছে পুলিশ। আটকৃতরা হলেন, নিশিপুর গ্রামের বদরুল আলম ভোদুর ছেলে বিশিষ্ট  মুদি ব্যবসায়ী মহিবুল হক পলাশ,  নিশিপুর গ্রামের মৃত ফজলুল হকের ছেলে আব্দুল্লাহ আল হাসান শাওন, বামন্দী কলেজ পাড়ার মৃত আজিজুল হকের ছেলে আশরাফুল ইসলাম ও নিশিপুর ওয়ার্ডের ইউপি সদস্য (চলমান) শাহ আলম, বেতবাড়িয়া গ্রামের আজিম উদ্দিন মোল্লার ছেলে জাহাঙ্গীর আলম, একই গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে আব্দুল হক, কড়ুইগাছি গ্রামের তাজের আলীর ছেলে মনিরুজ্জামান।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুর রাজ্জাক জানিয়েছেন, শনিবার বিএনপির কর্মসূচী পালনের লক্ষ্যে বিএনপি নেতাকর্মীরা গাংনী উপজেলার বামন্দী ইউনিয়ন পরিষদের পাশে অবস্থিত বামন্দী দাখিল মাদ্রাসায় গোপন বৈঠক করছে এমন সংবাদের ভিত্তিতে বামন্দী পুলিশ ক্যাম্পের একটি দল অভিযান চালায়। এসময় মাদ্রাসার একটি কক্ষ থেকে ৫টি ককলেট ও দুটি রাম দা ও কিছু  বাঁশের লাঠিসোটা উদ্ধার করা হয়েছে।

এঘটনায় জড়িত সন্দেহে ৮ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা শেষে ১১ ফেব্রুয়ারি সকালে কারাগারে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।

আরএস

Link copied!