Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

না ফেরার দেশে ত্রিশালের সাবেক সাংসদ রেজা আলী

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১৩, ২০২৩, ০৩:২৩ পিএম


না ফেরার দেশে ত্রিশালের সাবেক সাংসদ রেজা আলী

ময়মনসিংহ-৭  ত্রিশাল আসনের   সাবেক সংসদ সদস্য  উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক বাংলাদেশের বিশিষ্ট  সফল ব্যবসায়ী কুমিল্লার কৃতি সন্তান  এডভোকেট রেজা আলী  ইন্তেকাল করেছেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর। তার মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন  উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন আহবায়ক  এডভোকেট জিয়াউল হক সবুজ।  

তিনি জানান আজ ১৩ই ফেব্রুয়ারি বাংলাদেশ সময় ১১:৪৫  মিনিটে সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এডভোকেট  জিয়াউল হক সবুজ জানান, মরহুমের জানাজার নামাজ ১৬ ই ফেব্রুয়ারি বাদ জোহর তার নির্বাচনী এলাকা  ত্রিশাল  সরকারি নজরুল একাডেমি মাঠে অনুষ্ঠিত হবে। জানাজা নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

তার মৃত্যুতে ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী, সাবেক সংসদ সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান  আলহাজ্ব আব্দুল মতিন সরকার, ত্রিশাল পৌরসভার মেয়র এবি এম আনিছুজ্জামান,  উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম মোহাম্মদ শামসুদ্দিন, সাধারণ সম্পাদক মো.ইকবাল হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক মহল গভীর শোক প্রকাশ করেছেন।

আরএস

Link copied!