Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

‘জুয়া ও মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই’

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১৪, ২০২৩, ০৪:৩৪ পিএম


‘জুয়া ও মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই’

ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের দুই বারের জাতীয় সংসদ সদস্য আলহাজ¦ মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন বলেন, জুয়া ও মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নাই। যুব সমাজকে অনলাইন জুয়া সহ সকল ধরনের জুয়া ও মাদকের করাল গ্রাস থেকে রক্ষা করতে লেখাপড়ার পাশাপাশি তাদেরকে খেলার মাঠে ফিরিয়ে আনতে হবে। সে লক্ষ্যে খেলার মাঠগুলোতে নিয়মিত ফুটবল-ক্রিকেট টূর্ণামেন্ট পরিচালনা করতে হবে। আসুন আমরা সবাইকে জুয়া ও মাদককে না বলি, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি।

গত সোমবার উপজেলার ৫নং গাংগাইল ইউনিয়নের নান্দাইল রোড উচ্চ বিদ্যালয় খেলার মাঠে নরসিংদী জেলা ফুটবল টিম বনাম বন্ধু মহল শান্তি সংঘ উদীয়মান ফুটবল টিমের মধ্যেকার প্রীতি ফুটবল ম্যাচের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এছাড়া বিশেষ অতিথির বক্তব্যে নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েল বলেন, বন্ধু মহল শান্তি সংঘকে খেলাধুলার এমন উদ্যোগ গ্রহন করায় আমরা তাদেরকে ধন্যবাদ জানাই। এক সময় নান্দাইলবাসী জুয়া, হাউজি, অশ্লীল কর্মকান্ড ও মাদকের কবলে পড়েছিল। আজ নান্দাইল আসনের সংসদ সদস্য আলহাজ¦ মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন মহোদয়ের হাত ধরে জুয়া, হাউজি ও মাদকের কবল থেকে নান্দাইলবাসী ফিরে এসেছে। যুব সমাজকে জুয়া ও মাদকের হাত থেকে রক্ষা করতে যুব সংঘটনগুলো যদি এমন খেলাধুলার উদ্যোগ গ্রহন করে, আমরা তাদেরকে সাদরে গ্রহন করবো এবং সর্বাত্মক সহযোগীতা করবো। পাশাপাশি জুয়া ও মাদক মুক্ত সমাজ গড়তে সকলকে আহবান জানাই।

বন্ধু মহল শান্তি সংঘের সভাপতি মো. নাজমুল হাসান নপুর সভাপতিত্বে ও সংঘের সাধারন সম্পাদক ইফতেখার মামুনের সঞ্চালনায় উক্ত প্রীতি ফুটবল ম্যাচে সাবেক ইউপি চেয়ারম্যান সৈয়দ আশরাফুজ্জামান খোকন, নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম সিদ্দিকী, অত্র বিদ্যালয়ের ডোনার সদস্য রফিকুল ইসলাম রফিক, সাবেক প্রধান শিক্ষক আব্দুল কাইয়ূম বাবুল, সহ স্থানীয় সমাজ সেবক, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ফুটবল প্রেমীরা উপস্থিত ছিলেন। এতে নরসিংদী জেলা ফুটবল টিম ৪-২ গোলে বিজয় লাভ করে।

আরএস

 

Link copied!