Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

গাংনীতে ছেলের হাতে বাবা খুন

মেহেরপুর প্রতিনিধি :

মেহেরপুর প্রতিনিধি :

ফেব্রুয়ারি ২৫, ২০২৩, ০৪:৪০ পিএম


গাংনীতে ছেলের হাতে বাবা খুন

মেহেরপুরের গাংনীতে ছেলের হাসুয়ার আঘাতে বাবা খুন হয়েছে। গাংনী  উপজেলার হাড়াভাঙ্গা গ্রামের কালিতলা পাড়ার বাসিন্দা নিহত আফেল উদ্দিন (৬৫)। ঘাতক ছেলে সুজন (৩২) মানষিক প্রতিবন্ধী বলে জানিয়েছেন পরিবারের সদস্য ও স্থানীয়রা।

গাংনী থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে উপজেলার কাজীপুর ইউনিয়নের ভাড়াভাঙ্গা গ্রামে ছেলে কর্তৃক বাবা খুনের সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছাই। পরিবার ও স্থানীয় লোকজনের সাথে আলোচনা করে জানা গেছে, সুজন নামের (৩২) বছর বয়সী এক যুবক দীর্ঘদিন ধরে সে মানষিক রোগী। পাবনা মানষিক হাসপাতালে ভর্তি ছিল। সে নিয়মিত ওষুধ সেবন করে আসছে।

গতরাতে সে ওষুধ সেবন করে নাই যে কারণে তার ব্রেন হয়তো এলোমেলো হয়ে গেছে। বাড়িতে শুধু তার মা এবং বাবা থাকে। আরেক ছেলে ফিরোজ সে বিআরবি কেবল ইন্ডাস্ট্রিতে চাকরির সুবাদে কুষ্টিয়া থাকে। আজ সকালে বাড়িতে ভাই ও মা ছিল না।

পিতার সাথে হয়তো কোন বাক-বিতান্ডা হয়েছে। এক পর্যায়ে সে হাসুয়া দিয়ে তার বাবার মাথার পিছনে ঘাড়ে কোপ বসিয়ে দেয়। মাটিতে পড়ে গেলে একাধিক কোপ দিলে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। হাসুয়া ফেলে পালানোর সময় সে তার মায়ের সামনে পড়ে।

গায়ে রক্ত দেখে তার মা তাকে জিজ্ঞাসা করলে কোন জবাব না দিয়েই পালিয়ে যায় সে। তাকে আটকের চেষ্টা চলছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় পরিবারের কেউ যদি বাদী হয়ে মামলা করে তাহলে আইনুনুগ ব্যবস্থা নেয়া হবে ।

আরএস

 

Link copied!