Amar Sangbad
ঢাকা সোমবার, ১৩ মে, ২০২৪,

পলাশপুর জোনের উদ্যোগে অসহায়দের মাঝে সহায়তা প্রদান

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৭, ২০২৩, ০৭:২১ পিএম


পলাশপুর জোনের উদ্যোগে অসহায়দের মাঝে সহায়তা প্রদান

সীমান্ত সুরক্ষার পাশাপাশি পাহাড়ে সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্পের আওতায় খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার খেদাছড়া ব্যাটালিয়ন (৪০ বিজিবি) পলাশপুর জোনের উদ্যোগে পলাশপুর জোনের দায়িত্বপূর্ণ এলাকার পাহাড়ী-বাঙ্গালী, গরিব, দুস্থ ও অসহায়দের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকালের দিকে খেদাছড়া ব্যাটালিয়ন ৪০ বিজিবি পলাশপুর জোনের জোন অধিনায়ক লেঃ কর্ণেল সোহেল আহমেদ, পিএসসি, ইঞ্জিনিয়ার্স এর সভাপতিত্বে জোন সদরে গরিব, দুস্থ ও অসহায়দের মাঝে মানবিক সহায়তা বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন ২৪ আর্টিলারি ব্রিগেড গুইমারা রিজিয়ন এর রিজিয়ন কমান্ডার, ব্রিগেডিয়ার জেনারেল মো: কামাল মামুন বিএএমএস, এনডিসি, পিএসসি, জি।

পলাশপুর জোনের মানবিক সহায়তার মধ্যে ১৯ পরিবারকে ঢেউ টিন, ৬ পরিবারকে খাদ্য সামগ্রী, আর্থিক অনুদান, পড়া লেখার জন্য বই ও স্কুল ড্রেস এবং ১টি বেসরকারী প্রাথমিক বিদ্যালয়কে বেঞ্চ বিতরণ করা হয়েছে।

এসময় পলাশপুর জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল সোহেল আহমেদ, পিএসসি, ইঞ্জিনিয়ার্স, ভারপ্রাপ্ত এ্যাডজুটেন্ট ও মেডিকেল অফিসার ক্যাপ্টেন মোহাম্মদ মঈনুল ইসলাম রিফাত, এএমসি, ব্যাটালিয়নের সুবেদার মেজর, প্রধান সহকারীসহ বিজিবির বিভিন্ন পদস্থ কর্মকর্তাগন, উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে গুইমারা রিজিয়নের রিজিয়ন কমান্ডার, ব্রিগেডিয়ার জেনারেল মো: কামাল মামুন বিএএমএস, এনডিসি, পিএসসি, জি বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট রাখতে আমরা শান্তি, সম্প্রীতি, উন্নয়ন ও সীমান্ত রক্ষার পাশাপাশি অসহায় মানুষদের সহায়তা দিয়ে আসছি। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।

কেএস 

Link copied!