Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

বাকেরগঞ্জে গৃহবধূকে হত্যার চেষ্টা, গ্রেপ্তার ১

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৭, ২০২৩, ০৮:৪৭ পিএম


বাকেরগঞ্জে গৃহবধূকে হত্যার চেষ্টা, গ্রেপ্তার ১

বরিশালের বাকেরগঞ্জে গৃহবধূকে হত্যার চেষ্টা করা হয়েছে। রক্তাক্ত জখম গৃহবধূ মোসাঃ সিমা আক্তার (২৮) বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় গৃহবধূ সিমা আক্তারের স্বামী মোঃ শাকিল বাদী হয়ে নামধারী ৪ জনসহ অজ্ঞাতনামা ৩-৪ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, গৃহবধূ সিমা আক্তার তার স্বামী শাকিলকে নিয়ে বাকেরগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের ভরপাশা গ্রামে বসবাস করেন। একই ওয়ার্ডের মোঃ নজরুল হাওলাদার এমপি রতনা আমিনের আলুর খেতে রাস্তার মাটি কাটিয়া পানি ছাড়িয়া দিলে উক্ত খেতে আলু নষ্ট হয়। সিমা উক্ত বিষয় এমপিকে জানিয়েছেন সন্দেহ পোষণ করিয়া মোঃ নজরুল হাওলাদার গৃহবধূ সীমাকে অব্যাহত হুমকি দেয়।

উক্ত বিরোধকে কেন্দ্র করিয়া রবিবার রাত সাড়ে ৮টার সময় সিমা আক্তার এমপি রতন আমিনের সাহেবগঞ্জস্থ বাসভবন হইতে নিজ বাড়ীতে যাবার পথে এমপির তালিম ঘরের সামনে পৌঁছালে নজরুল হাওলাদার, নাসরিন বেগম, নার্গিস বেগম বিথী ও কহিনুর বেগমসহ অজ্ঞাতনামা ৩-৪ জন হাতে দা, লোহার রড ও লাঠিসোটা নিয়ে তার গতিরোধ করে। হামলাকারীরা সিমা আক্তারকে হত্যার উদ্দেশ্যে দা, লোহার রড ও লাঠিসোঠা নিয়ে তার মাথায় কোপ দিলে সে রক্তাক্ত জখম হয়। স্থানীয়রা তার চিৎকার শুনে এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎকার জন্য নিয়ে যায়। আহত সিমার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎকার জন্য তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর রহমান জানান, সিমা আক্তারকে আহতের ঘটনায় ৭-৮ জনকে আসামি করে একটি মামলা হয়েছে। মামলার প্রধান আসামি মোঃ নজরুল হাওলাদারকে গ্রেপ্তার করা হয়েছে।

কেএস 

Link copied!