Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

গাংনীতে বিভিন্ন মামলায় পলাতক আসামি গ্রেপ্তার

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি

মার্চ ১, ২০২৩, ০৫:৫৪ পিএম


গাংনীতে বিভিন্ন মামলায় পলাতক আসামি গ্রেপ্তার

বিভিন্ন সময়ের ১৬ টির অধিক মামলার, আদালতের গ্রেপ্তারি পরোয়ানাভূক্ত পলাতক আসামি আসাদুজ্জামান  আসাদ ওরফে সোহেলকে (৪২) গ্রেফতার করেছে গাংনী থানা পুলিশ। গ্রেপ্তারকৃত আসাদ গাংনী পৌর শহরের মহিলা কলেজ পাড়ার আব্দুর রশিদের ছেলে।

গাংনী থানা পুলিশের একটিদল গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত মধ্যেরাতে যশোর জেলায় এসআই হাফিজ ও সঙ্গীয় ফোর্স শহরের চাঁষড়া মোড় এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে ।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। ওসি আব্দুর রাজ্জাক জানান, গ্রেপ্তারকৃত আসামি আসাদের বিরুদ্ধে আদালতের গ্রেপ্তারি পরোয়ানাভূক্ত সিআর ৮৫৩/১৫ নম্বর মামলায় ৬ মাসের কারাদণ্ড ও ৮৫ লাখ টাকা জরিমানা, এস সি ১৯০/১৫ নম্বর মামলায় ১ বছর কারাদণ্ড ও ১ কোটি ৩৭ লাখ ৫০ টাকা জরিমানা, সিআর ১৯০/১৫ নম্বর মামলায় ১ বছর ৬ মাসের কারাদণ্ড, এসসি ১০৬/১৪ নম্বর মামলায় ১ বছর কারাদণ্ড ও ৭২ লাখ ৫০ হাজার টাকা জরিমানা, ১৪৯/১৩ নম্বর মামলায় এক বছর কারাদণ্ড, ২৭ লাখ টাকা জরিমানা, সিআর ৭৯/১৪ নম্বর মামলায় ১ বছর কারাদণ্ড ও ৭৬ লাখ টাকা জরিমানা করেছেন আদালত। বর্তমানে আদালতে আসাদের ১১ টি মামলা বিচারাধীন ও ৭ টি মামলায় ৫ বছর সশ্রম কারাদণ্ড দন্ডিত করা হয়েছে । প্রত্যাকটি মামলা অর্থ আত্মসাতের মামলা।

মার্চ (১ মার্চ) বুধবার সকাল সাড়ে ১০টার দিকে আসাদকে মেহেরপুর আদালতে সােপর্দ করা হয়েছে।

আরএস

Link copied!