Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

‘বাংলাদেশ এখন ভিক্ষা করেনা বিদেশিদের সাহায্য করে’

জুড়ী (মৌলভীবাজার) প্রতিনিধি

জুড়ী (মৌলভীবাজার) প্রতিনিধি

মার্চ ২, ২০২৩, ০৮:০৫ পিএম


‘বাংলাদেশ এখন ভিক্ষা করেনা বিদেশিদের সাহায্য করে’

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়নের ফলে বাংলাদেশ এখন আর ভিক্ষুকের দেশ নয়, বাংলাদেশ এখন বিশ্বের অনেক দেশকে সহায়তা করে। তিনি বলেন, অর্থনৈতিক সংকটে পড়লে শ্রীলঙ্কাকে সহায়তা করেছে বাংলাদেশ। সম্প্রতি, তুরস্ক ভয়াবহ  ভূমিকম্পে বিপর্যস্ত হলে উদ্ধারকারী দল পাঠিয়ে বাংলাদেশ সহায়তা করেছে।

পরিবেশমন্ত্রী বৃহস্পতিবার (২ মার্চ) মৌলভীবাজারের জুড়ী উপজেলার জুড়ী ফুলতলা আরএইচডি টু আলীপুর রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বনমন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশব্যাপী রাস্তা-ঘাট পাকাকরণের কাজ চলছে। পর্যায়ক্রমে দেশের সকল রাস্তাই পাকা করা হবে। দেশের এই অভূতপূর্ব উন্নয়ন অব্যাহত রাখতে তিনি আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

উপজেলা নিবার্হী অফিসার রঞ্জন চন্দ্র দের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস প্রমুখ।

এর পূর্বে মন্ত্রী মৌলভীবাজারের জুড়ী উপজেলার শিলঘাট ভৈরবতলী টু ৮ নং বস্তি ভায়া ধামাই টি এস্টেট রাস্তা, বড়লেখা উপজেলার আরএইচডি উত্তর চৌমুহনী-বালিছড়া রাস্তা এবং আরএইচডি জামকান্দি-কুলাউড়া রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এআরএস

Link copied!