Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

নান্দাইলে ভাগ্নের হাতে মামু খুন

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি:

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি:

মার্চ ২৫, ২০২৩, ১১:৩৯ এএম


নান্দাইলে ভাগ্নের হাতে মামু খুন

ময়মনসিংহের নান্দাইল উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের উত্তর জাহাঙ্গীরপুর গ্রামের দীঘলা পাড়ায় মাজিম উদ্দিন (৭০) নামে এক ব্যক্তি ভাগ্নেদের হাতে খুন হয়েছে।  

শুক্রবার (২৪ মার্চ) বিকেলে ৩টার দিকে জমির সীমানা সংক্রান্ত বিরোধের জের এ ঘটনা ঘটে। তবে গুরুতর আহত মাজিম উদ্দিন সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। বর্তমানে নান্দাইল মডেল থানা পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছেন। পরিস্থিতি খুবই থমথমে বিরাজমান।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত মাজিম উদ্দিন উত্তর জাহাঙ্গীরপুর দীঘলা পাড়া গ্রামের মৃত ঈসমাইলের পুত্র। একই গ্রামের বংশীয় মৃত নাজিম উদ্দিন ওরফে ঢুলির বাপের পুত্র আব্দুল কাদির, আব্দুর রাশিদ ও আল-আমীন গংদের সাথে জমি সংক্রান্ত পূর্ব বিরোধ চলে আসছিল। শুক্রবার বিকেলে তারই জের হিসাবে সীমানা নিয়ে কথা-কাটাকাটি হয়।  এক পর্যায়ে ভাগ্নে আবদুল কাদির, রাশিদ ও আল-আমীন গংরা মাজিম উদ্দিন (৭০)কে কাঠের ছেলি দিয়ে মাথা আঘাত করে। এতে মাজিম গুরুতর আহত হলে তাকে দ্রুত মমেক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধায় তার মৃত্যু ঘটে।  

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য কবির হোসেন বলেন, বিষয়টি খুবই দু:খজনক। এরা কোন সমাজ-নামাজ মানে না। নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান আকন্দ বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থলে অবস্থান করছি। অপরাধীদের দ্রুত গ্রেফতারসহ তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। আর নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল প্রেরণ করা হবে।

আরএস

Link copied!