Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

কেরানীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

কেরানীগঞ্জ প্রতিনিধি:

কেরানীগঞ্জ প্রতিনিধি:

এপ্রিল ৪, ২০২৩, ০৮:২৬ পিএম


কেরানীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

ঢাকার কেরানীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(৪ এপ্রিল) উপজেলার শরীর ফুড কোর্টের প্রিয়া কর্ণারে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রেসক্লাবের সহসভাপতি রানা আহমেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শামসুল ইসলাম সনেটের সঞ্চালনায় বক্তব্য রাখেন কেরানীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মুজিবুর রহমান, ঢাকা জেলা প্রেসক্লাবের সভাপতি এইচএম আমীন, দুর্নীতি দমন কমিশন কেরানীগঞ্জের সদস্য কাওসার আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম পারভেজ, কোষাধ্যক্ষ আরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বিজয় ইসলাম রাসেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহাগ খান, দপ্তর সম্পাদক এনামুল হাসান, নির্বাহী সদস্য শিপন উদ্দিন, বশির আহম্মেদ, হেলাল উদ্দিন, আরিফ সম্রাট, ইব্রাহিম প্রমুখ।

সাধারণ সম্পাদক শামসুল ইসলাম সনেট বক্তব্যে বলেন, সাংবাদিকদের সত্যবাদী হতে হবে। বস্তুনিষ্ঠতার জায়গা থেকে যা সত্য তাই সাংবাদিককে প্রচার করা খুবই জরুরি। অদৃশ্য এক ভয়ের কারণে সাংবাদিকরা যেমন সব সত্য প্রকাশ করতে পারছে না। মাহে রমজান থেকে শিক্ষা নিয়ে আমাদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার প্রত্যয় গ্রহণ করতে হবে।

সহ-সভাপতি রানা আহমেদ বলেন, সংবাদপত্র জাতির দর্পণ। এই দর্পণকে আড়াল করার জন্য দৃশ্যমান এক শক্তি কাজ করছে। সাংবাদিকরা সকল ভয়ভীতি দূর করে সংবাদ লিখে যাবেন ‍‍`এটাই প্রত্যাশা‍‍`। আপনারা সব সময় সত্যের পথে থাকবেন। সত্যের পক্ষে থাকতে সংখ্যা কোনও বিষয় না। একজন হলেও সত্যের পক্ষেই থাকা উচিত। আলোচনা শেষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এমএইচআর

Link copied!