Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

মহেশপুরে স্বর্ণ ছিনতায়ের ঘটনায় কথিত সাংবাদিকসহ আটক ৩

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি

এপ্রিল ১৪, ২০২৩, ০৮:২২ পিএম


মহেশপুরে স্বর্ণ ছিনতায়ের ঘটনায় কথিত সাংবাদিকসহ আটক ৩

মহেশপুরে স্বর্ণ পাচারকারীর কাছ থেকে স্বর্ণ ছিনতায়ের ঘটনায় কথিত সাংবাদিক আহাসান হাবীবসহ আরো ২ জনকে আটক করেছে ৫৮ বিজিবি। 

আটককৃতরা হলেন, চোরাচালানকারী কাঞ্চনপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে আলিমুল হক (২১), ছিনতাইকারী কুল্লাহ গ্রামের আয়নাল হকের ছেলে এনামুল হক (২৮) ও কথিত সাংবাদিক কাঞ্চনপুর গ্রামের সোহরাব হোসেনের ছেলে আহাসান হাবীব  (৩২)। 

বৃহস্পতিবার বিকালে উপজেলার নেপার মোড়ে এঘটনা ঘটে। কথিত সাংবাদিক আহাসান হাবীব  বিভিন্ন সময় নিজেকে প্রেসক্লাব মহেশপুরের কর্মরত সাংবাদিক হিসেবে নিজেকে পরিচয় দিয়ে নানা অপকর্ম করে থাকেন। শুক্রবার (১৪ এপ্রিল) এক প্রেস বিজ্ঞপ্তিতে ৫৮ বিজিবি আসামী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে স্বর্ণ ছিনতায়ের ঘটনা জানতে পাচারীকারী আলিমুল হককে আটক করে জিজ্ঞাসাবাদ করলে ছিনতায়ের ঘটনায় জড়িত এনামুল হক ও হাবিবুর রহমানের নাম বেরিয়ে আসে। পরে সন্ধ্যায় মহেশপুর খালিশপুর সড়কের ভালাইপুর ব্রীজের উপর অভিযান পরিচালনা করে দুই ছিনতাইকারীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ছিনতাই করা ৮টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। আটককৃত আসামীদের বিরুদ্ধে মামলা করে থানায় সোপর্দ করা হয়েছে ও উদ্ধারকৃত স্বর্ণ আইননি প্রক্রিয়া শেষে ঝিনাইদহ ট্রেজারী অফিসে জমা দেওয়া হবে।

আরএস

Link copied!