Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

ডামুড্যা প্রেসক্লাবের আয়োজনে ইফতার মাহফিল ও আলোচনা সভা

ডামুড্যা (শরীয়তপুর) প্রতিনিধি

ডামুড্যা (শরীয়তপুর) প্রতিনিধি

এপ্রিল ১৮, ২০২৩, ০৫:৪১ পিএম


ডামুড্যা প্রেসক্লাবের আয়োজনে ইফতার মাহফিল ও আলোচনা সভা

শরীয়তপুরের ডামুড্যা উপজেলা প্রেসক্লাবের আয়োজনে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৭ এপ্রিল) আসরের পরে ডামুড্যা বাজারের ইসলামিয়া রেস্টুরেন্ট এন্ড মিনি চাইনিজ এ উক্ত ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ডামুড্যা প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ও গোসাইরহাট সার্কেল আবু সাঈদ।

ডামুড্যা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ নান্নু মৃধার সঞ্চালনা অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম, ডামুড্যা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ শরীফুল আলম, উপজেলা যুবলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি ফেরদৌস ওয়াহিদ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামিম, উপজেলা সাবেক ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রুবেল মাদবর, সাবেক সাধারণ সম্পাদক কামরুল হাসান মন্টি মাঝী, রোকনুজ্জামান, উপজেলা যুবদল নেতা রাজা বেপারী, যুবদল নেতা মোসাদ্দেক হোসেন মেহেদী, পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিল টিপু মাদবর, ৮নং ওয়ার্ড কাউন্সিল শফিকউল্লাহ বেপারী, উপজেলা ছাত্রলীগের সভাপতি এনামুল হক ইমরান, সাধারণ সম্পাদক মাহবুব আলম বেপারী, সরকারি আব্দুর রাজ্জাক কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন সবুজ, সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন মিঠু। এছাড়াও উপস্থিত ছিলেন, শরীয়তপুরের কর্মরত বিভিন্ন ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যমকর্মীবৃন্দ এবং সুশীল সমাজের প্রতিনিধিগন ও বিভিন্ন দাপ্তরিক কর্মকর্তাবৃন্দ।

আলোচনা সভা শেষে এবং ইফতারের পূর্ব মূহুর্তে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ দোয়া-মুনাজাত করেন ডামুড্যা সাবরেজিস্টার অফিস জামে মসজিদের পেস ইমাম আবু বক্কর সাহেব।

আরএস

Link copied!