Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

গাংনীতে জমিজমা বিরোধের জের ধরে ১ জনকে কুপিয়ে হত্যা

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি

এপ্রিল ২৮, ২০২৩, ০৭:২৭ পিএম


গাংনীতে জমিজমা বিরোধের জের ধরে ১ জনকে কুপিয়ে হত্যা

গাংনীতে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে চাচা ও চাচাতো ভাইদের ধারালো অস্ত্রের আঘাতে আলেহিম (৪৫) নামের এক ভ্যান চালক মৃত্যু হয়েছে। আহত হয়েছেন সাথে থাকা চাচা খলিল মিয়া।

ঘটনাাট ঘটেছে (২৮ এপ্রিল)  শুক্রবার বেলা ১১টার দিকে। নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুর রাজ্জাক জানিয়েছেন, গাংনী উপজেলার মহাম্মদপুর  গ্রামের গাইনপাড়ার  আব্দুল গনির ছেলে ভ্যান চালক আলেহিমের সাথে তার চাচাদের  জমি নিয়ে বিরোধ চলছিল।  সকালে খলিল ও হান্নানের দুই পক্ষের লোকজন জমিতে ভাগ করতে গেলে কথা কাটাকাটি হয় এক পর্যায়ে দুই পক্ষে সংঘর্ষ বেধে যায়।পরে আলেহিম সেখানে ঠেকাতে গেলে দেশিও অস্ত্র দিয়ে আলেহিম ও তার চাচাকে এলোপাতাড়ি ভাবে কুপাতে থাকে এক পর্যায়ে আলেহিম ঘটনাস্থলে নিহত হয়।পরে  প্রতিপক্ষরা কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।

নিহতের বোন মমেনা খাতুন জানান সকালে জমি ভাগ করা নিয়ে জমিতে চাচারা ও চাচাতো ভাইয়েরা আসলে  হান্নান ও কাদের এবং সাদুর ছেলে সেন্টু,বান্টু,রাশেদুল,রাছেল সহ ৭/৮ জন আমার ভাই আলেহিম কে ফলা,হাসুয়া দিয়ে নিহত করে এবং চাচা খলিল কে আহত করে পালিয়ে যায়।  খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। হত্যাকান্ডে জড়িতদের ধরেত কাজ করছে গাংনী থানা পুলিশের একাধিক টিম৷ নিহত আলেহিমের ৪ মেয়ে ও এক ছেলে আছে। 

আরএস

Link copied!