Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

দুর্ঘটনায় আহতদের হাসপাতালে পৌঁছে দিলেন মাটিরাঙ্গার ইউএনও

জসীম উদ্দিন জয়নাল,পার্বত্যাঞ্চল প্রতিনিধি

জসীম উদ্দিন জয়নাল,পার্বত্যাঞ্চল প্রতিনিধি

মে ৩, ২০২৩, ০৩:১১ পিএম


দুর্ঘটনায় আহতদের হাসপাতালে পৌঁছে দিলেন মাটিরাঙ্গার ইউএনও

খাগড়াছড়ি জেলার মহালছড়ি  থেকে তামাক বোঝাই একটি পিকআপ মাটিরাঙ্গা ব্রিটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানীর ফ্যাক্টরিতে তামাক নিয়ে যাওয়ার সময় পলাশপুর এলাকায় তামাক গাড়ি পিকআপটি উল্টে  দুর্ঘটনায় আহত ব্যাক্তিদের নিজ গাড়ি দিয়ে হাসপাতালে পৌঁছে দিলেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার   ডেজী চক্রবর্তী।

মঙ্গলবার (২ মে) দুপুরের দিকে মাটিরাঙ্গা পৌরসভার ৪নং ওয়ার্ড পলাশপুর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যাক্ষদর্শীরা জানায়, মহালছড়ি থেকে আসা তামাক বোঝাই একটি পিকআপ মাটিরাঙ্গা পৌরসভার পলাশপুর ব্রিটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানির তামাক ফ্যাক্টরি যাবার পথে একটি পাহাড়ের রাস্তা অতিক্রম করার সময় পিকআপটি উল্টে যায়। এতে পিকআপে থাকা মহালছড়ি উপজেলার বাসিন্দা মো. আবু বক্কর(৪৫) ও রংপুরের মিঠু(৩৫) গুরুতর ভাবে আহত হয়।

মাটিরাঙ্গা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের বিভিন্ন উন্নয়ন প্রকল্প ও এসএসসি পরীক্ষার কেন্দ্র পরিদর্শন শেষে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী মাটিরাঙ্গা সদরে ফিরছিলেন। এ সময় পলাশপুর এলাকায় এসে পৌঁছলে  তিনি একটি পিকাআপ উল্টে  গুরুতর আহত ব্যাক্তিদের নিজ গাড়িতে করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  পৌঁছেদেন।  এবং তাদের সু- চিকিৎসার ব্যাবস্থা করে দেন।

এ সময়, মাটিরাঙ্গা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. ইশতিয়াক আহম্মেদ, উপ-সহকারী প্রকৌশলী মো. রুহুল আমিন তাঁর সঙ্গে ছিলেন।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার  ডেজী চক্রবর্তী, দুর্ঘটনা আহত ব্যক্তিদের উদ্ধার করে নিজ গাড়ি করে হাসপাতালে পৌঁছে দেওয়ায় মানবিক আচরণে স্থানীয়রা উপজেলা নির্বাহী অফিসার এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এআরএস

Link copied!