Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

বিদ্যুতের তার ছিঁড়ে প্রাণ গেল মাদরাসা শিক্ষার্থীর

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

মে ১৭, ২০২৩, ০২:৫০ পিএম


বিদ্যুতের তার ছিঁড়ে প্রাণ গেল মাদরাসা শিক্ষার্থীর

ঝালকাঠির নলছিটিতে পল্লী বিদ্যুৎতের লাইনের তার ছিঁড়ে পড়ে মো. তাহসিন খলিফা (৯) নামে এক মাদরাসা শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। 

বুধবার  (১৭ মে) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কুশঙ্গল ইউনিয়নের সরমহল গ্রামে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিহত শিশুর ফুপা সরোয়ার হোসেন টিপু নিশ্চিত করেছেন। 

নিহত মো. তাহসিন খলিফা (৯) ওই এলাকার দিনমজুর শাহ আলী খলীফার ছেলে ও সরমহল ছায়েদিয়া এমদাদুল তামিল ইসলামিয়া মাদরাসার দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী।

ছেলেটির ফুপা সরোয়ার হোসেন টিপু জানান,তাহসিন মাদরাসা থেকে পরীক্ষা দিয়ে বাড়িতে ফিরছিলো। এসময় পল্লী বিদ্যুতের মেইন লাইনের তার ছিঁড়ে শরীরের ওপর পড়ে এবং বুকের এক পাশ পুড়ে গেছে। 

আমরা উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কতব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। আমরা পল্লী বিদ্যুৎতের অফিসে একাধিকবার ফোন দিলেও তারা ফোন রিসিভ করেনি। যদি সাথে সাথে ফোন রিসিভ করতো তাহলে ওরে বাঁচানো যেতো।

ঝালকাঠি পল্লী বিদ্যুৎ সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার মো. কেফায়েত উল্লাহ্ বলেন, আমরা ঘটনাস্থলে লোক পাঠাচ্ছি।যদি অফিস থেকে ফোন রিসিভ না করে থাকে তাহলে তদন্ত করে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

কুশঙ্গল ইউনিয়নে চেয়ারম্যান আলমগীর হোসেন সিকদার বলেন, বিদ্যুতের তার পড়ে শিশুটির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আমরা মর্মাহত।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতাউর রহমান বলেন, থানাপুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এইচআর

 

Link copied!