Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

‘শেখ হাসিনার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে’

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

মে ১৮, ২০২৩, ০৮:৪৬ পিএম


‘শেখ হাসিনার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে’

উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে খাগড়াছড়ি জেলার   মাটিরাঙ্গা পৌর আ,লীগের ত্রি-বার্ষিক  কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে কাউন্সিলরদের  ভোটে সভাপতি পদে মো: হারুনুর রশীদ ফরাজী ও সাধারন সম্পাদক পদে মো: নুরুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (১৮ মে) বিকালের দিকে কাউন্সিলরদের ভোট গ্রহণ শেষে সভাপতি ও সাধারন সম্পাদক পদে নির্বাচিতদের নাম ঘোষনা করেন খাগড়াছড়ি জেলা আ,লীগের  সাধারন সম্পাদক ও খাগড়াছড়ি পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী বিজয়ীদের নাম ঘোষনা করেন।

এর আগে সকালের দিকে আ,লীগের দলীয় কার্যালয়ের সামনে সম্মেলনের উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা আ,লীগের  সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান। সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা আ,লীগের সভাপতি ও ভারত প্রত্যাগত শরর্ণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদ-মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

সম্মেলনের প্রথম অধিবেশনে জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খোকনেশ্বর ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরনজয় ত্রিপুরা, সহ-সভাপতি ও মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, যুগ্মসম্পাদক মো. তাজুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জহিরুল ইসলাম খোন্দকার, মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তছলিম উদ্দিন রুবেল ও সাধারন সম্পাদক মো. আবু তালেব ছাড়াও জেলা, উপজেলা ও পৌর আওয়ামী এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মাটিরাঙ্গা পৌর আ,লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন লিটনের সঞ্চালনায়  মাটিরাঙ্গা পৌর আ,লীগের সভাপতি মো: হারুনুর রশিদ ফরাজীর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা আ,লীগের সহ-সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, খাগড়াছড়ি জেলা আ,লীগের  সহ-সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, জেলা আ,লীগের সাধারন সম্পাদক ও খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি জেলা আ,লীগের   সাংগঠনিক সম্পাদক মো. দিদারুল আলম দিদার প্রমুখ।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আ,লীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা।

প্রধান অতিথি,র বক্তব্যে ভারত প্রত্যাগত শরনাখর্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রীর পদ-মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, আগামী নির্বাচনকে ঘিরে নানামুখী ষড়যন্ত্র শুরু হয়েছে মন্তব্য করে তিনি বলেন, ষড়যন্ত্র মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। দেশের চলমান উন্নয়নকে এগিয়ে নিতে চতুর্থবারের মতো আবারো আ,লীগকে ক্ষমতায় আনতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহবান জানান তিনি।

আরএস

Link copied!