Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

নান্দাইলে সাংবাদিকবৃন্দের সাথে নবাগত ওসির মতবিনিময় সভা

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

মে ২০, ২০২৩, ০৬:২৬ পিএম


নান্দাইলে সাংবাদিকবৃন্দের সাথে নবাগত ওসির মতবিনিময় সভা

ময়মনসিংহের নান্দাইলে কর্মরত সাংবাদিকবৃন্দের সাথে নান্দাইল মডেল থানার নবাগত ওসি মো. রাশেদুজ্জামন রাশেদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  

শুক্রবার (১৯মে) সন্ধ্যার পর নান্দাইল মডেল থানার গোলঘরে উপজেলায় কর্মরত অর্ধশতাধিক প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীদের সাথে উক্ত মতবিনিময় অনুষ্ঠিত হয়।

জঙ্গীবাদ, সন্ত্রাস, মাদক, জুয়া, নারী ও শিশু নির্যাতন, ইভটিজিং, বাল্যবিবাহ এবং আত্মহত্যা প্রতিরোধসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে বিশদ আলোচনা সভায় সাংবাদিক নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সিনিয়র সাংবাদিক মোহাম্মদ এনামুল হক বাবুলের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন নান্দাইল মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ ওসি রাশেদুজ্জামান রাশেদ। এসময় ওসি রাশেদুজ্জামান রাশেদ নান্দাইল মডেল থানাকে দালালমুক্ত ও জঞ্জালমুক্ত সমাজ গড়তে সকলকে ঐক্যবদ্ধতার সহিত সার্বিক সহযোগিতা করার আহবান জানান। পাশাপাশি তিনি সন্ত্রাস, জুয়া ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেন।

এছাড়া অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সাংবাদিক হান্নান মাহমুদ, এডভোকেট হাবিবুর রহমান,  প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, আলম ফরাজি,শামসুজ্জামান বাবুল, আহসান কাদের মাহমুদ, প্রভাষক নজরুল ইসলাম, সারোয়ার জাহান রাজীব, বিশিষ্ট লেখক ও কলামিস্ট সাইদুর রহমান প্রমুখ।

আরএস
 

Link copied!