Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

সাভারে ডিবির এএসআইকে ছুরিকাঘাত

সাভার প্রতিনিধি

সাভার প্রতিনিধি

মে ২৭, ২০২৩, ০৫:৫৩ পিএম


সাভারে ডিবির এএসআইকে ছুরিকাঘাত

সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে গোয়েন্দা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সুলতান মাহমুদ গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দিলু (৪০) নামের এক মাদক ব্যবসায়ীসহ দুজনকে আটক করা হয়েছে।

শনিবার (২৭ মে) দুপুরে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব এসব তথ্য নিশ্চিত করেন। এর আগে, শুক্রবার রাতে সাভারের জামশিং এলাকার অ্যামব্রয়েডারির মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্য ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হিসাবে কর্মরত। সাভারের ভাটপাড়া এলাকার মজিবুর রহমানের বাড়িতে তিনি ভাড়া থাকেন। ঘটনার সময় তিনি ছুরিকাহত অবস্থায় নিজেই একটি ফার্মেসিতে সাহায্য চাইতে গেলে সেখান থেকে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আটক দিলু সাভারের শীর্ষ মাদক ব্যবসায়ী বলে জানা গেছে। হামলার ঘটনা তার বাড়ির পাশে ঘটেছে বলে জানা গেছে। তবে অপরজনের নাম ঠিকানা এখনো জানা যায়নি।

আহত এএসআই সুলতান মাহমুদ বলেন, ওই সড়ক দিয়ে আমি প্রতিদিন ভাড়া বাসায় যাই। প্রতিদিনের মতো শুক্রবার রাতেও মোটরসাইকেলে করে বাসায় ফিরছিলাম। ওই এলাকায় পৌঁছালে মোটরসাইকেল ছিনতাইয়ের উদ্দেশ্যে ছিনতাইকারীরা আমাকে পেছন থেকে আঘাত করে। আমার মনে হয় তারা সুইচ গিয়ার ছুরি দিয়ে ছুরিকাঘাত করে। তবে তারা মোটরসাইকেলটি নিতে পারেনি।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, এএসআই সুলতান বাসায় ফেরার পথে তাকে পেছন থেকে হামলা করা হয়। পরে তিনি নিজেই আহতাবস্থায় ফার্মেসিতে গেলে উন্নত চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হয়। তার কাঁধে ছুরিকাঘাত করা হয়েছে। এখন তিনি মোটামুটি সুস্থ আছেন।

তিনি আরও বলেন, এর আগে গত ২৫ মে সিএন্ডবি এলাকায় ছুরিকাঘাতে এক পোশাক কারখানার শ্রমিক নিহত হন। সেই বিষয়টি ও শনিবার রাতে পুলিশের ওপর হামলার বিষয়টি নিয়ে আমরা এক সঙ্গে কাজ করছি। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে আটক করেছি। তদন্তের স্বার্থে এ ব্যাপারে এখনই কোনো তথ্য প্রকাশ করছি না। বিস্তারিত পরে জানানো হবে।

এইচআর

Link copied!