Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

কলারোয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় দুই ব্যবসায়ীর মৃত্যু

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

মে ৩১, ২০২৩, ০৫:২৪ পিএম


কলারোয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় দুই ব্যবসায়ীর মৃত্যু

সাতক্ষীরার কলারোয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় দুই ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার (৩১ মে) সকাল সাড়ে ছয়টার দিকে উপজেলার কাজীরহাট ও কলাটুপি নামক স্থানে অল্প সময়ের ব্যবধানে এ দু’টি দূর্ঘটনা ঘটে। 

নিহত ব্যক্তিরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের পাথরঘাটা গ্রামের আব্দুস সালামের ছেলে তৈয়ব হোসেন (৫৮) ও রাজশাহীর দূর্গাপুর উপজেলার হরিনগর গ্রামের শওকত উল্লাহর ছেলে মাহমুদ কলি (৪০)।

প্রত্যক্ষদর্শী ও নিহতদের স্বজনেরা জানান, কাপড় ব্যবসায়ী তৈয়ব হোসেন নিকটাত্মীয়ের মৃত্যু সংবাদ পেয়ে খুব সকালে মোটরসাইকেল যোগে বাগআঁচড়া যান। সেখান থেকে বাড়ী ফেরার পথে যশোর-সাতক্ষীরা মহাসড়কের কাজীরহাট নামক স্থানে পৌঁছালে মোটরসাইকেল চালানো অবস্থায় আকস্মিক হৃদরোগে আক্রান্ত হন। 

এসময় তিনি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছে সজোরে আঘাত করলে মুখমন্ডল ও মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলে মৃত্যু বরণ করেন। তিনি দুই কন্যা ও এক পুত্র সন্তানের জনক।

অপর দূর্ঘটনায় নিহত মাহমুদ কলি কলারোয়া উপজেলার কলাটুপি গ্রামের আব্দুল মাজেদের জামাতা। পেশায় বাঁশ ব্যবসায়ী মাহমুদ কলি দীর্ঘদিন যাবত কলারোয়ায় বসবাস করেন। 

বুধবার সকালে তিনিও ব্যবসায়িক কাজে বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বেরিয়ে শাকদহ-কলাটুপি সড়কের কলাটুপি নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে গাছে আঘাত করলে মুখমন্ডল ও মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান। তিনি এক কন্যা সন্তানের জনক। তাকে রাজশাহী গ্রামের বাড়িতে দাফন করা হবে বলে পারিবারের সদস্যরা জানান।   

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তাফিজুর রহমান অল্প সময়ের ব্যবধানে সংঘঠিত দু’টি দূর্ঘটনায় দুই জনের প্রাণহানির বিষয়টি নিশ্চিত করেছেন।

এইচআর
   

 

Link copied!