community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪,

পূবাইল প্রেসক্লাবের সভাপতি আখতার সম্পাদক তাওহীদ

পূর্বাচল প্রতিনিধি

পূর্বাচল প্রতিনিধি

জুন ৩, ২০২৩, ০৬:৪৬ পিএম


পূবাইল প্রেসক্লাবের সভাপতি আখতার সম্পাদক তাওহীদ

গাজীপুর মহানগরীর পূবাইল থানাধীন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার স্থানীয় সাংবাদিকদের নিয়ে পূবাইল প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়েছে। 

এতে যুগান্তরের স্থানীয় প্রতিনিধি মো. আখতার হোসেনকে সভাপতি এবং বাংলা টিভি ও মানবকন্ঠের প্রতিনিধি মো. তাওহীদ কবিরকে সাধারণ সম্পাদক করে পূবাইল প্রেসক্লাবের ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

শনিবার (৩ জুন) সকালে গাজীপুর মহানগরীর পূবাইল থানাধীন মাজুখানে একটি রেস্তোরাঁয় ক্লাবের সদস্যদের উপস্থিতিতে এই কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কার্যনির্বাহী কমিটি অন্যান্যরা হলেন সহ-সভাপতি দৈনিক মুক্তালোকের প্রতিনিধি মো. মামুন মিয়া, সহ-সাধারণ সম্পাদক দৈনিক আমার সংবাদের প্রতিনিধি মো. রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এশিয়ান টিভির প্রতিনিধি মো. জুয়েল পাঠান, কোষাধ্যক্ষ বিডি বিডি ক্রাইম টাইমসের প্রতিনিধি মো. সাজ্জাদ খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক মুক্ত সংবাদের প্রতিনিধি প্রশান্ত দাস, দপ্তর সম্পাদক কলকাতা টিভির প্রতিনিধি মো. রিয়াজ খান, কার্যনির্বাহী সদস্য দৈনিক প্রাণের বাংলাদেশের প্রতিনিধি শামসুদ্দিন জুয়েল, দৈনিক খবর বাংলাদেশের প্রতিনিধি বাদশা মিয়া এবং দৈনিক প্রথম বেলার প্রতিনিধি মো. রাকিবুল হাসান।

এছাড়া সাধারণ সদস্যরা হলেন দৈনিক প্রাণের বাংলাদেশের প্রতিনিধি মো. আরিফ শেখ, দৈনিক নতুন খবরের প্রতিনিধি রিয়াজুল ইসলাম, একাত্তর ট্রিবিউনের প্রতিনিধি মাহাথির ভূইয়া, দৈনিক রুপবানীর প্রতিনিধি মো. ফারুক হোসেন, দৈনিক বিরাজমানের প্রতিনিধি শরীফ ওমর টুটুল, দৈনিক আলোকিত সকালের প্রতিনিধি ফয়জুল ইসলাম আরিফ।

এসময় কার্যনির্বাহী কমিটি গঠন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন যুগান্তরের গাজীপুর প্রতিনিধি শাহ সামসুল হক রিপনসহ আরও অনেক সাংবাদিকবৃন্দ।

এইচআর

Link copied!