Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

তালায় গ্রাম পুলিশের মধ্যে সাইকেল ও পোশাক বিতরণ

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি

জুন ১৩, ২০২৩, ০৫:৩৫ পিএম


তালায় গ্রাম পুলিশের মধ্যে সাইকেল ও পোশাক বিতরণ

সাতক্ষীরার তালা উপজেলায় গ্রাম পুলিশ সদস্যদের মধ্যে বিনামূল্যে বাইসাইকেল ও পোশাক বিতরণ করা হয়েছে।

মঙ্গরবার (১৩ জুন) তালা শিল্পকলা একাডেমি চত্বরে ১২টি ইউনিয়নের ১১৭ জন গ্রাম পুলিশ সদস্যদের মধ্যে এ সাইকেল ও পোশাক বিতরণ করা হয়। তালা উপজেলা প্রশাসনের বাস্তবায়নে এ বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আফিয়া শারমিনের সভাপতিত্বে বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহম্মদ হুমায়ুন কবির।

তিনি বলেন, গ্রাম পুলিশদের বেতন ভাতা বৃদ্ধি করার জন্য সুপারিশ করবো, স্থানীয় সরকারের কাজ ইউনিয়ন পরিষদের মাধ্যমে জনগণ সুফল ভোগ করে। শিল্পকলা একাডেমিতে এসির জন্য এক লাখ টাকা দেয়ার ঘোষণা দেন এবং ১২ চেয়াম্যানকে ৬ টি এসি দেয়ার জন্য বলেন।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহারের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মুরশীদা পারভীন পাঁপড়ি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরাফাত হোসেন, তালা থানার ওসি চৌধুরী রেজাউল করিম,বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন ইউপি চেয়ারম্যানসহ সরকারি কর্মকর্তা ও কর্মচারিরা।

বাইসাইকেল পেয়ে খলিলনগর ইউপিঞ্চগ্রাম পুলিশ ফারুক বলেন, এ সাইকেল বিতরণের ফলে স্থানীয় গ্রাম পুলিশদের কাজ আরও গতিশীল হবে। ইউনিয়ন পরিষদের সব তথ্য তারা গ্রামে গ্রামে দ্রুত পৌঁছে দিতে পারবে।

এইচআর

Link copied!