Amar Sangbad
ঢাকা সোমবার, ১৩ মে, ২০২৪,

কুমিল্লায় মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা প্রতিনিধি

জুন ১৫, ২০২৩, ০৬:২৫ পিএম


কুমিল্লায় মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

কুমিল্লা জেলা পরিষদের উদ্যোগে ১৭টি উপজেলার মধ্যে ২০২১ সালের কুমিল্লা জেলার আওতাধীন এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণ ২২৭ জন এবং এইচএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণ ২৯০জন মেধাবী ও অস্বচ্ছল শিক্ষার্থীকে কুমিল্লা জেলা পরিষদ হতে এককালীন শিক্ষাবৃত্তি প্রায় ৩০ লাখ টাকা মেধাবী শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

বৃহষ্পতিবার সকালে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার।

কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা-৭ চান্দিনা আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ডা. প্রাণ গোপাল দত্ত, কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান, কুমিল্লা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. জামাল নাসের, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের অধ্যক্ষ ড. আবু জাফর খান, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক অপর্না বৈদ্য, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবদুল্লা আল মাহমুদ সহিদ।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন কুমিল্লা অজিত গুহ মহাবিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ হাসান ইমাম মজুমদার ফটিক ও জেলা পরিষদের সদস্য বৃন্দরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট ফাহমিদা জেবিন ও আবৃত্তিকার রুবেল কুদ্দুস।

স্বাগত বক্তব্য রাখেন কুমিল্লা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মাইনুদ্দিন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদের সহকারী প্রকৌশলী এস. এম হেদায়েতসহ জেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ এবং শিক্ষার্র্থীর অভিভাবক মেধাবী শিক্ষাবৃত্তি প্রদানকারী শিক্ষার্র্থীরা উপস্থিত ছিলেন।

এইচআর

Link copied!