Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

সাংবাদিক নাদিম হত্যায় জড়িতদের বিচারের দাবিতে ঝিনাইদহে মানববন্ধন ও বিক্ষোভ

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ প্রতিনিধি

জুন ১৭, ২০২৩, ০৬:৩১ পিএম


সাংবাদিক নাদিম হত্যায় জড়িতদের বিচারের দাবিতে ঝিনাইদহে মানববন্ধন ও বিক্ষোভ

জামালপুরের সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যার প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে। 
শনিবার (১৭জুন) দুপুর ১২টায় শহরের পোস্ট অফিস মোড়ে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে ঝিনাইদহ প্রেসক্লাব। ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচিতে ঝিনাইদহ জেলায় কর্মরত সকল সাংবাদিকবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিরা ব্যানার, ফেস্টুন নিয়ে অংশ নেয়। 

মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখেন ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান টিপু, সিনিয়র সাংবাদিক বিমল কুমার সাহা, আসিফ ইকবাল কাজল, সহ সভাপতি ফয়সাল আহমেদ, সহ সম্পাদক কেএম সালেহ, সাংবাদিক জহুরুল ইসলাম হিরো, শামীমুল হক শামীম, শাহানুর আলম, আসিফ ইকবাল মাখন, আমিনুল ইসলাম লিটন, এম এ জলিল, সুলতান আল একরাম, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি শিপলু জামান, সাধারণ সম্পাদক রাজিব হাসান, সাদ্দাম হোসেন, লোটাস রমহান সোহাগ, প্রেস ইউনিটের সভাপতি শহিদুল এনাম পল্লব, রিপোর্টার ইউনিটের যুগ্ম সম্পাদক রবিউল ইসলাম রবি, বিহঙ্গ সাংস্কৃতিক সংগঠনের সভাপতি শাহিনুর রহমান লিটনসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

বক্তরা, সাংবাদিক নাদিম হত্যার সাথে জড়িত সকলকে দ্রæত সময়ের মধ্যে গ্রেফতার করে শাস্তির দাবি জানান। সেই সাথে সাংবাদিকদের নিরাপত্তা জোরদার, মিথ্যা মামলা প্রত্যাহার ও সাংবাদিক সুরক্ষা আইন বাস্তবায়নের দাবি জানানো হয়।
মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে ঝিনাইদহ প্রেসক্লাবে গিয়ে শেষ হয়।

আরএস

 

 

Link copied!