Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

ফেসবুকে পোস্ট দেখে প্রতিবন্ধী পঙ্গু সোহেলের বাড়িতে ইউএনও

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি

জুন ২৪, ২০২৩, ০৫:০১ পিএম


ফেসবুকে পোস্ট দেখে প্রতিবন্ধী পঙ্গু সোহেলের বাড়িতে ইউএনও

ময়মনসিংহের ত্রিশালে এক প্রতিবন্ধী (পঙ্গু) জনৈজ ব্যক্তির সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এ পোস্ট দেখে পঙ্গু সোহেল মিয়ার বাড়িতে ছুটে গেলেন ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা জুয়েল আহমেদ।

শনিবার বিকেলে ইউএনও জুয়েল আহমেদ পঙ্গুর বাড়িতে গিয়ে কুশল বিনিময়ের পাশাপাশি খোঁজখবর নিয়ে সহযোগিতা করার আশ্বাস প্রদান করেছেন।

জানা গেছে,ত্রিশাল উপজেলার সদর ইউনিয়নের আউলটিয়া গ্রামের এই ব্যক্তি সম্প্রতিকালে তার নিজস্ব ফেসবুক আইডি থেকে একটি পোস্ট করেন তার দুর্বিষহ জীবন কাহিনী নিয়ে। গত দশ বছর পূর্বে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় পঙ্গু হয়ে ঘরে পড়েছেন।ছেলে মেয়ের দেখাশোনা,ওষুধপত্র ক্রয় এবং আর্থিক সংকট সহ টিন ছিদ্র হয়ে বৃষ্টির পানি ঘরে পড়ার কারণে মানবেতর জীবনযাপন করছেন।তার সংসারে আর্থিক উপার্জন করার মত নেই কোন মাধ্যম। তার এমন ফেসবুক এ পোস্ট দেখে উপজেলা নির্বাহী কর্মকর্তা জুয়েল আহমেদ সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।এ সময় উপস্থিত ছিলেন ত্রিশাল ইউপি চেয়ারম্যান জাকির হোসেন,ত্রিশাল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নোমান, সাধারণ সম্পাদক মতিউর রহমান সেলিম সহ স্থানীয় এলাকাবাসী।

ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা জুয়েল আহমেদ জানান, আজকে আমার নজরে আসে তিনি যে ঘরে থাকে সেখানে পানি পড়ে। তিনি আহ্বান করেছেন যেন  ইউএনও ত্রিশাল হিসেবে আমি তাকে টিন দেই। আমি সরাসরি এসে দেখলাম।তার ঘরের জন্য টিনের ব্যবস্থা করা হবে।চিকিৎসা ও সরকারি অনুদানের ব্যবস্থা করে দেওয়া হবে। 

আরএস

Link copied!