Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

তালায় দুস্থ রোগীদের অনুদানের চেক বিতরণ

তালা ( সাতক্ষীরা ) প্রতিনিধি

তালা ( সাতক্ষীরা ) প্রতিনিধি

জুলাই ২, ২০২৩, ০৫:০৬ পিএম


তালায় দুস্থ রোগীদের অনুদানের চেক বিতরণ

সাতক্ষীরা তালায় উপজেলা সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত ক্যান্সার, কিডনী লিভার, সিরোসিস, স্ট্রোকে প্রারালাইজড, জম্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ৩৬ জন দুস্থ রোগীদের মাঝে প্রতিজনকে ৫০ হাজার টাকা করে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

রোববার সকালে তালা উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয় উদ্দ্যোগে আনছার ভিডিপি হলরুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এ্যড. মুস্তফা লুৎফুল্লাহ এ অনুদানের চেক বিতরণ করেন।

চেক বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা আফিয়া শারমিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মুর্শিদা পারভীন পাপড়ী।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা সুমনা শারমিনের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন-তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী রেজাউল করিম, খলিলনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রভাষক প্রণব ঘোষ বাবলু,তালা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সরদার জাকির হোসেন, বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন জোয়ার্দ্দার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওবায়দুল হক, কৃষি সম্পসারণ কর্মকর্তা আফরোজা আক্তার রুমা, তথ্য ও সেবা কর্মকর্তা সাথী রানী রায়,অধ্যক্ষ রাম প্রসাদ দাস, প্রভাষক হিরণময় মন্ডল প্রমূখ।

অনুষ্ঠানের শেষে জেলার ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয় আক্রান্ত ৩৬ জন রোগীকে জনপ্রতি ৫০ হাজার টাকা করে মোট ১৮ লাখ টাকা অনুদানের চেক প্রদান করা হয়।

এইচআর
 

Link copied!