Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

মির্জাপুরে উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

জুলাই ৮, ২০২৩, ০৯:০২ পিএম


মির্জাপুরে উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (৭জুলাই) সন্ধ্যায় টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক স্বাক্ষরিত প্যাডে তিন ইউনিটের কমিটি ঘোষণা করা হয়।
এতে উপজেলা ছাত্রলীগের সেতাব মাহমুদকে আহবায়ক, শেখ আব্দুল্লাহ আল ফাহাদ, ওয়াকিল আহমেদ, শাফি আহমেদ সীমান্ত, মারুফ রহমান, জিহাদ হাসান, শুভ আহমেদ, মো. ফয়সাল সিকদারসহ ৭জনকে যুগ্ম-আহবায়ক করে ৪৯ সদস্য বিশিষ্ট কমিটি আগামী তিন মাসের জন্য প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটি অনুমোদন দেন।

এছাড়া পৌর ছাত্রলীগের শামীম ওসমান শিশিরকে সভাপতি ও আতিকুল ইসলাম আতিককে সাধারণ সম্পাদক এবং শহীদ ভবানী প্রসাদ সাহা সরকারি কলেজ ছাত্রলীগের শাহরিয়া নাহিদকে সভাপতি ও মো. সায়মন ইসলাম ইফতিকে সাধারণ সম্পাদক করে আগামী ০১ বছরের জন্য আংশিক কমিটি ঘোষণা করা হয়।
তবে, নবগঠিত উপজেলা ছাত্রলীগের ৬নং যুগ্ম-আহŸায়ক শুভ আহমেদ বিবাহিত হয়েও পদ পেয়েছেন বলে অভিযোগ উঠেছে। শুভ আহমেদের কাছে বিবাহিত কি না জানতে চাইলে তিনি প্রশ্নের উত্তর এড়িয়ে গিয়ে স্বাক্ষাতে কথা বলবেন বলে ফোন কেটে দেয়। শুভ গত, (৪জুলাই) কুরণী গ্রামে বিবাহ করেন।
তবে বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন, বিয়ে সম্পাদনকারী কাজী আসাদুজ্জামান মজনু।

উল্লেখ্য যে, গত ১৮ই জুন টাঙ্গাইল জেলা ছাত্রলীগ মির্জাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সিয়াম পরিষদের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে সেতাব মাহমুদকে আহŸায়ক ও ৫ জনকে যুগ্ম-আহবায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন। কিন্তু ৪ ঘন্টার ব্যবধানে ঘোষণাকৃত আহবায়ক কমিটি গঠনতান্ত্রিক নিয়ম ও বিধি অনুসরণ না হওয়ায় কেন্দ্রীয় ছাত্রলীগ ওই আহŸায়ক কমিটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিলুপ্ত ঘোষণা করেন। একদিনের দুটি ঘটনায় মির্জাপুরের রাজনৈতিক মহলে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়েছিলো।

এ ব্যাপারে টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইলিয়াস হাসানের সাথে মুঠোফোনে যোগাযোগে বলেন, কমিটি গঠনের জন্য সিভি আহবান করার পর আমরা প্রত্যেকের বিষয়ে যাচাই-বাছাই করে কমিটি ঘোষণা করেছি। তারপরও কেউ যদি বিয়ের তথ্য গোপন করে কমিটিতে জায়গা পেয়ে থাকে তাহলে খোঁজ নিয়ে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবো।

আরএস
 

Link copied!