Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

নান্দাইলের আ’লীগ ও সহযোগী সংগঠনের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

জুলাই ১৩, ২০২৩, ০৬:০২ পিএম


নান্দাইলের আ’লীগ ও সহযোগী সংগঠনের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৫নং গাংগাইল ইউনিয়নে বুধবার ও বৃহস্পতিবার দুইদিন ব্যাপী সরকার দলীয় আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিতসহ দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে কর্মী সমাবেশ করে যাচ্ছেন সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন। দুই দিনব্যাপী উপজেলার গাংগাইল ইউনিয়নের ১,২,৩ নং ওয়ার্ড, ৪,৫,৬ ওয়ার্ড ও ৭,৮,৯ ওয়ার্ডে এমপি তুহিন সমর্থিত আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উক্ত কর্মী সমাবেশে অংশগ্রহন করে। 

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দুইবারের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন, বিশেষ অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, ইউপি চেয়ারম্যান এড. আসাদুজ্জামান নয়ন প্রমুখ। 

উক্ত কর্মী সমাবেশে সভাপতিত্ব করেন সাবেক ইউপি চেয়ারম্যান ও গাংগাইল ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ আশরাফুজ্জামান খোকন এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এটিএম মঞ্জুরুল হক মঞ্জু। এসময় কর্মী সমাবেশে উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ, অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। 

আরএস
 

Link copied!