Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

প্রেসক্লাব ভাংচুর ও সাংবাদিকদের ওপর হামলা, ফেনীতে গণমাধ্যমকর্মীদের কর্মবিরতি

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

জুলাই ১৯, ২০২৩, ০৬:০৩ পিএম


প্রেসক্লাব ভাংচুর ও সাংবাদিকদের ওপর হামলা, ফেনীতে গণমাধ্যমকর্মীদের কর্মবিরতি

ফেনীতে বিএনপির পদযাত্রা ও আওয়ামীলীগের শান্তি সমাবেশকে ঘিরে পুলিশ, বিএনপি এবং  আ‍‍`লীগের ত্রিমুখী সংঘর্ষের সময় পেশাগত দায়িত্ব পালনকালে গণমাধ্যমকর্মীদের উপর হামলা ও ফেনী প্রেসক্লাব ভাংচুরের প্রতিবাদে কর্মবিরতি করছে জেলায় কর্মরত সাংবাদিকরা।

বুধবার (১৯ জুলাই) দুপুর ১২টার দিকে এই কর্মবিরতি শুরু করেন তাঁরা। দুই ঘন্টাব্যাপী চলা এ কর্মবিরতিতে সভাপতিত্ব করেন প্রবীণ সাংবাদিক ডিবিসি টিভির ফেনী জেলা প্রতিনিধি মুহাম্মদ আবু তাহের ভূইঁয়া।

এ সময় বক্তব্য রাখেন,  দৈনিক ভোরের কাগজের ফেনী প্রতিনিধি শুকদেব নাথ তপন, দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, দৈনিক কালের কন্ঠের জেলা প্রতিনিধি আসাদুজ্জামান দারা, বাসসের ফেনী প্রতিনিধি ও দৈনিক ফেনী সম্পাদক আরিফুল আমিন রিজভী,  ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি একেএম আবদুর রহিম, দৈনিক মানব জমিনের ফেনী প্রতিনিধি নাজমুল হক শামীম, সময় টেলিভিশনের সহযোগী সিনিয়র রিপোর্টার আতিয়ার সজল, যমুনা টিভির স্টাফ রিপোর্টার আরিফুর রহমান,দৈনিক আমার সংবাদের ফেনী প্রতিনিধি এস এম ইউসুফ আলী,  দৈনিক স্টার লাইনের সহযোগী সম্পাদক জসিম মাহমুদ, স্বদেশ পত্রের সম্পাদক এন এন জীবন, দৈনিক নয়া পয়গামের সম্পাদক এনামুল হক পাটোয়ারী, এটিএন নিউজের ফেনী প্রতিনিধি দিদারুল আলম, সাপ্তাহিক ফেনীর সমাচার সম্পাদক মুহিবুল্লাহ ফরহাদ, দৈনিক নয়া শতাব্দীর জেলা প্রতিনিধি আলী হায়দার মালিক, আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি জহিরুল হক মিলন, জিটিভি ও বাংলানিউজের নিজস্ব প্রতিবেদক সোলায়মান হাজারী ডালিম,  বাংলাদেশ টুডে প্রতিনিধি কামাল উদ্দিন ভূঞাঁ,দৈনিক ডিজিটাল সময়ের সহযোগী সম্পাদক এবিএম নিজাম উদ্দিন,  সাপ্তাহিক ফেনীর প্রত্যয় ভারপ্রাপ্ত সম্পাদক সিদ্দিক আল মামুন, সময় টিভির ক্যামরাপার্সন মীর হোসেন রাসেলসহ জেলায় কর্মরত নবীন-প্রবীণ সাংবাদিকরা।

এসময় বক্তারা বলেন, ফেনী প্রেসক্লাব জেলার কর্মরত সাংবাদিকদের তীর্থভূমি। সাংবাদিকদের জন্য এটি একটি পবিত্র যায়গা। এই ভবনে হামলা স্বাধীন গণমাধ্যমের উপর হামলা। সাংবাদিকরা বলেন, ভিডিও ফুটেজে স্পষ্ট হয়ে গেছে কারা এই হামলা চালিয়েছে। আমরা হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

আরএস

Link copied!