Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

গাংনীতে বিষধর সাপের কামড়ে এক শিক্ষার্থীর মৃত্যু

মো. মাসুম বিল্লাহ

জুলাই ২২, ২০২৩, ০৩:৩৯ পিএম


গাংনীতে বিষধর সাপের কামড়ে এক শিক্ষার্থীর মৃত্যু

গাংনীতে বিষধর সাপের কামড়ে আবু জিহাদ আকাশ নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নিজ ঘরে ঘুমিয়ে থাকা অবস্থায় সাপে কামড়ে দেয়। রাতেই স্বজনরা ওঝা , কবিরাজ দিয়ে চিকিৎসা করে কোন সুফল না পাওয়ায় আজ শনিবার সকালে আহত আকাশ সহ সাপটিকে নিয়ে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে যায় স্বজনরা। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। 

প্রতিবেশিরা জানিয়েছে, গাংনী উপজেলার তেতুলবাড়িয়া ইউনিয়নের করমদী কুমারপাড়া গ্রামের রহিদুল ইসলামের ছেলে স্থানীয় করমদী ডিগ্রি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী আবু জিহাদ আকাশ তার বাড়ির নিজ কক্ষে ঘুমিয়ে ছিল। শুক্রবার দিবাগত রাতে সাড়ে ১২টার দিকে তাকে সাপে কামড়ে দিলে সে চিৎকার করলে পরিবারের লোকজন সহ প্রতিবেশিরা ছুটে আসে। দ্রুত তাকে ঘর থেকে বের করে ডাকা হয় ওঝা কে। ততক্ষনে ঘরের বিভিন্ন স্থানে খুজে খাটের পাশ থেকে উদ্ধার করা হয় ডোরাকাটা চন্দ্রবরো নামের একটি সাপ। সাপটিকে ধরে কোটায় ভরে আটকে রাখা হয়। 

সকাল পর্যন্ত দু জন কবিরাজ আকাশকে সুস্থ্য করার চেষ্টা করে ব্যার্থ হলে আজ শনিবার ভোরে কোটায় আটকানো চন্দ্রবোরা বিষধর সাপ সহ আকাশকে নেওয়া হয় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

আরএস

Link copied!